সোমবার ২৭শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

বিয়ের প্রলোভনে গৃহবধূর সাথে পরকীয়া, গর্ভপাতের অভিযোগ

নিউজটি শেয়ার করুন
অনলাইন ডেস্কঃ

বরগুনার পাথরঘাটায় বিয়ের প্রলোভনে এক গৃহবধূর সাথে পরকীয়ায় জড়িয়ে চার মাসের অন্তঃসত্ত্বা করার অভিযোগ উঠেছে পাথরঘাটার আলম মোল্লা নামের এক ব্যক্তির বিরুদ্ধে। এছাড়া বিভিন্ন প্রলোভন দেখিয়ে আলম মোল্লা পরে গর্ভপাত ঘটিয়েছেন বলেও অভিযোগ করেন ভুক্তভোগী নারী। তবে সকল অভিযোগ অস্বীকার করেন ওই ব্যবসায়ী। তিনি বলছেন তার বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র করে তাকে সমাজে হেয়প্রতিপন্ন করার জন্য পায়তারা করছে।

 

অভিযুক্ত আলম মোল্লা উপজেলার কালমেঘা ইউনিয়নের ঘুটাবাছা এলাকার ৮ নম্বর ওয়ার্ডের মৃত নুর মোহাম্মদ মোল্লার ছেলে ও পাথরঘাটা বিএফডিসি মৎস্য আড়ৎদার।

মোবাইল ফোনের কল রেকর্ড ও স্থানীয় ভাবে খোঁজ নিয়ে জানা গেছে, মোবাইল ফোনের মাধ্যমে ব্যবসায়ী আলম মোল্লা মোটা অঙ্কের টাকা ও বিয়ে করার আশ্বাস দিয়ে ওই গৃহবধূকে বিয়ের প্রলোভন দিয়ে গর্ভের বাচ্চা নষ্ট করার জন্য বলেন। পরবর্তীতে ওই ব্যবসায়ীর প্রলোভনে রাজী হয়ে তার বাচ্চা নষ্ট করে ফেলেন। এরপর আলম মোল্লার সাথে যোগাযোগ করার চেষ্টা করলে আলম মোল্লা তাকে বিভিন্ন ধরনের হয়রানিসহ হুমকি দিয়ে আসছেন।

যার মুঠোফোন রেকর্ড প্রতিবেদকের হাতে এসেছে। 

ওই গৃহবধূ জানান, গত ৮ বছর পূর্বে বিয়ের প্রলোভন দেখিয়ে পরকীয়ায় সম্পর্ক ও অনৈতিক কার্যকলাপে লিপ্ত হন আলম মোল্লা। ওই গৃহবধূর স্বামী পেশায় জেলে শ্রমিক হওয়ায় মাছ শিকারের জন্য সাগরে বেশি থাকতেন। এ সুযোগে প্রায়ই তার বাসায় আসা-যাওয়া করতেন তিনি।

গৃহবধূর বাড়ি পাথরঘাটা পৌরশহরের মধ্যে হওয়ায় বার বার আসা যাওয়া করায় ওই ব্যাবসায়ীকে নিয়ে স্থানীয় লোকজন গুঞ্জন রটায়। এরপর আলম মোল্লা তাকে পাথরঘাটা হাসপাতাল সড়কের নতুন একটি ভাড়া বাসা ঠিক করে দেয় এবং সেখানেও নিয়মিত আসা যাওয়া করেন বলেও জানান ওই ভাড়াটিয়া ঘরের মালিক আনু মোল্লা। 

ওই গৃহবধূ আরো জানান, গত ৫ মাস পূর্বে তিনি অন্তঃসত্তা হয়ে পড়লে বিষয়টি আলম মোল্লাকে জানান। সে থেকেই তিনি আমাকে বিয়ে করবেন বলে আগে গর্ভের সস্তান নষ্ট করার জন্য আমাকে তার কর্মচারি দিয়ে বিভিন্ন ক্লিনিকে নিয়ে যেতে বলেন। আমি না গেলে আমাকে তিনি সন্তান নষ্ট করার জন্য ওষুধ দিয়ে যান।

সন্তান নষ্ট করার পরে বিয়ের কথা বললে তিনি আমাকে এড়িয়ে যান। তার আচরণ সন্দেহজনক হলে তিনি মোবাইল ফোনের মাধ্যমে কথা বলে সেগুলো রেকর্ড করেন। পরে ব্যবসায়ী আলম মোল্লা কল রেকর্ডর বিষয়ে জানতে পেরে তার বোনের মেয়ে খোদেজা নামের এক নারীর মাধ্যমে গৃহবধূকে মারধর করে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। বিষয়টি নিয়ে থানায় গেলে পাথরঘাটা থানার ওসি আবুল বাশার সাদা কাগজে স্বাক্ষর রেখে মোবাইল ফোনটি দিয়ে দেন বলে জানা গেছে। 

অভিযোগের বিষয়ে ব্যবসায়ী আলম মোল্লার কাছে জানতে চাইলে তিনি সকল অভিযোগ অস্বীকার করে বলেন, এটা হলো আমাকে সামাজিক ভাবে হেয়পতিপন্ন করার জন্য কিছু লোক এগুলো করছে। তবে ফোন রেকর্ডের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এগুলো সব মিথ্যা ভিত্তিহীন এ সম্পর্কে আমি কিছু জানি না।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবুল বাশার বলেন, এমন বিষয়ে আমার কাছে এখন পর্যন্ত কেউ আসেনি বা লিখিত অভিযোগও করেনি। লিখিত আভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। সাদা কাগজে স্বাক্ষর নেয়ার বিষয়ে জানতে চাইলে তিনি তা অস্বীকার করেন।

এই বিভাগের আরও খবর

তানোরে সড়ক দুর্ঘটনায় আম ব্যবসায়ীর মৃত্যু

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন  সাইদ সাজু, তানোর থেকেঃ রাজশাহীর তানোরে সড়ক দূর্ঘটনায় আম ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার সকাল ১০ টার দিকে মুন্ডমালা পৌর এলাকার চিনাশো মোড়ে

এবার নতুন কায়দায় পদ্মা সেতু পার হচ্ছে মোটরসাইকেল

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: পদ্মা সেতুতে আজ সোমবার ভোর ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে সরকার। সেতু বিভাগ প্রজ্ঞাপন দিয়ে

সুপ্রিম কোর্টের ১২ বিচারপতি করোনায় আক্রান্ত

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: সুপ্রিম কোর্টের আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগের ১২ জন বিচারপতি করোনায় আক্রান্ত হয়েছেন। আজ সোমবার আপিল বিভাগে বিচারকাজ পরিচালনার সময় প্রধান

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকসহ গ্রেফতার ৫৬

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৫৬ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ।

২০ ঘণ্টায় পদ্মা সেতুতে টোল আদায় কত জানেন?

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: শনিবার (২৫ জুন) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেন। এর পরদিন রোববার ভোর ৬টা থেকে জনসাধারণের জন্য পদ্মা

৪০ হাজার ২০০ হজযাত্রী সৌদি পৌঁছেছেন

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: সৌদি আরবে চাঁদ দেখা সাপেক্ষে আগামী ৮ জুলাই অনুষ্ঠিত হবে পবিত্র হজ। চলতি বছর হজ পালনের জন্য বাংলাদেশ থেকে এ পর্যন্ত