মঙ্গলবার ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় এতিমখানায় হামলা, ৩১ ছাত্র আহত

নিউজটি শেয়ার করুন
অনলাইন ডেস্কঃ

ব্রাহ্মণবাড়িয়ায় একটি এতিমখানায় হামলা চালিয়ে সেখানে থাকা ৩১ জন ছাত্রকে মারধর  করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) সন্ধ্যায় শহরের কলেজেপাড়ায় এ ঘটনা ঘটে।

আহত ছাত্ররা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নেয়। তবে তাদের কারও আঘাতই গুরুতর নয়।

খেলা নিয়ে বাগবিতন্ডার জের ধরে এই হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন এতিমখানা কর্তৃপক্ষ। 

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেলে কলেজপাড়ায় অবস্থিত মদিনাতুল তাহফিজ একাডেমি ও এতিমখানার ছাত্ররা পাশের একটি খালি জায়গায় ক্রিকেট খেলছিল। এসময় একটি বল স্থানীয় এক ছেলের গায়ে লাগে। এ নিয়ে তাদের সাথে স্থানীয়দের বাকবিতন্ডা হয়।

খেলা শেষে শিশুরা এতিমখানায় ফিরে আসলে সন্ধ্যায় স্থানীয়রা দলবেঁধে এতিমখানায় গিয়ে হামলা করে ও তাদেরকে মারধর করে আহত করে। 

আহতরা হলেন- সালমান ফারসি (৯), নাদিম (১০), ওসমান (১০), সামাউন (১০), আবদুল্লাহ (১৩), জাকারিয়া (৯), ইব্রাহিম (১৫), সাইদুল ইসলাম (১১), ফরহাদ মিয়া (৯), মোজাম্মেল (১৪), জাহিদ (১৩), জুনায়েদ (১৩),ইয়ামিন (৯), ইসমাইল (১১), আমির হামজা (১২), ওমর ফারুক (১০), আসাদ উল্লাহ (১২), রিফাত (১৩), ওয়াসিম (১২), সিয়াম (১৩), ফজলে রাব্বি (১৪), সালমান (১৭), তোফাজ্জল (১৩), রোদেয়ান (১০), মোবারক (১৪), সালমান (১৬), আকিব (৮), তানভীর (১৪), সিয়াম (১৪) ও আশরাফুল (১০) এবং রাকিব (১০)। তারা সবাই ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেয়।

মদিনাতুল তাহফিজ একাডেমি ও এতিমখানার পরিচালক হাফেজ মো. ইমরান জানান, বৃহস্পতিবার বিকেলে এতিমখানার পাশের খালি জায়গায় ছাত্ররা ক্রিকেট খেলছিল।

একটি বল স্থানীয় এক ছেলের উপর পড়লে এনিয়ে স্থানীয়দের সাথে তাদের বাগবিতন্ডা হয়। সন্ধ্যায় স্থানীয় দলবেঁধে এতিমখানায় হামলা চালিয়ে ছাত্রদেরকে পিটিয়ে আহত করে।  
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, এ ঘটনায় দুইজনকে আটক করা হলেও পরবর্তীতে বিষয়টি সামাজিকভাবে নিষ্পাত্তি হওয়ায় আটক দুইজনকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।  

এই বিভাগের আরও খবর

মরক্কো উপকূলে নৌকাডুবি, শিশুসহ নিহত ৪৩

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্কঃ মরক্কো উপকূলে অভিবাসন প্রত্যাশীদের বহনকারী নৌকাডুবে অন্তত ৪৩ জন নিহত হয়েছেন। তাদের মধ্যে তিনজন শিশুও রয়েছে বলে। দেশটির বন্দর নগরী তারফায়ার

পশ্চিম আফগানিস্তানে ভূমিকম্পে নিহত ২৬

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্কঃ পশ্চিম আফগানিস্তানে আঘাত হেনেছে শক্তিশালী ভূমিকম্প। এতে অন্তত ২৬ জন নিহত হয়েছেন। এছাড়া ভূমিকম্পে ৭০০ এর বেশি  ঘর-বাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। গতকাল

ময়মনসিংহে ট্রাক্টর উল্টে পুকুরে, চালক ও সহকারীর মৃত্যু

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্কঃ ময়মনসিংহের নান্দাইলে ট্রাক্টর উল্টে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে চালক ও সহকারী নিহতের খবর পাওয়া গেছে। সোমবার রাত সোয়া ৯ টার দিকে

নাটোরে বিএনপির ৪১ নেতাকর্মী জামিনে মুক্ত

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্কঃ নাটোরে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় করা মামলায় এজাহারভুক্ত বিএনপির ৪১ নেতাকর্মী কারাগার থেকে মুক্তি পেয়েছেন । সোমবার সন্ধ্যায় তাদের কারাগার থেকে মুক্তি

দিনাজপুরে ট্রাক্টরের ধাক্কায় পল্লি চিকিৎসক নিহত

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্কঃ দিনাজপুরের বিরল উপজেলায় ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের নাম আবুল কালাম আজাদ (৪২)। তিনি পেশায় একজন পল্লি চিকিৎসক ছিলেন।

তিন রোহিঙ্গা ডাকাত গ্রেপ্তার

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্কঃ কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং উনছিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়েছে ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যরা। এসময় ডাকাতি মামলায় সন্দেহভাজন তিন রোহিঙ্গাকে গ্রেফতার