মঙ্গলবার ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম:
বসুন্ধরা বিটুমিন গুণে-মানে নতুন পথ দেখাবে সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠন করতে হবে : রাষ্ট্রপতি মূলধন বৃদ্ধি ও সংজ্ঞা পরিবর্তন করে সংসদে পর্যটন করপোরেশন বিল উত্থাপিত ‘ইসিকে আর্থিক ও প্রযুক্তিগতভাবে শক্তিশালী করার উপর গুরুত্ব দিয়েছে আওয়ামী লীগ’ রাষ্ট্রপতির সঙ্গে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ প্রতিনিধিদের সংলাপ শুরু হোটেল-রেস্টুরেন্ট কর্মীদের প্রশিক্ষণ দেওয়ার নির্দেশ ডিসি সম্মেলন আগামীকাল, করোনা পজিটিভ ৭ কমিশনার-ডিসি দুর্গাপুরে নববধূ মেহেরুন হত্যা মাদকসেবী স্বামীর ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানববন্ধন বাংলাদেশের পতাকার পাশে নিউজিল্যান্ডের নাম বসালো আইসিসি! চলে গেলেন কিংবদন্তি নৃত্যশিল্পী বিরজু মহারাজ

শ্রীপুরে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

নিউজটি শেয়ার করুন
অনলাইন ডেস্কঃ

গাজীপুরের শ্রীপুরে ক্রিকেট খেলার বিরোধকে কেন্দ্র করে ছাত্রলীগের এক নেতাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার রাতে শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের পাশে এ ঘটনা ঘটে।

নিহতের নাম নয়ন শেখ (২৫)। সে শ্রীপুরের কাওরাইদ ইউনিয়নের বেলদিয়া গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে এবং কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিল।

 

নিহতের পরিবারসহ স্থানীয়রা জানান, শ্রীপুরের কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ গ্রামের খাইরুল মীর (৩৫) যুবলীগ কর্মী। বৃহস্পতিবার দুপুরে তার ছেলে অনুভব মীর (১৪) স্থানীয় কাওরাইদ কে এন উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলতে যায়। সেখানে পাশের বেলদিয়া গ্রামের এক ছেলের সঙ্গে অনুভব এর ঝগড়া-ঝাটি হয়। এ ঘটনার ব্যাপারে ওই ছেলেসহ অন্যরা ছাত্রলীগ নেতা নয়ন শেখের কাছে অনুভবের বিরুদ্ধে অভিযোগ করে।

পরে নয়ন শেখ বাড়ি থেকে অনুভবকে কাওরাইদ ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ডেকে এনে শাসন করে ছেড়ে দেয়। খবর পেয়ে অনুভবের বাবা ওই কার্যালয়ে গিয়ে তার ছেলেকে মারধোরের কারণ নয়ন শেখের কাছে জানতে চায়। এ নিয়ে খাইরুলের সঙ্গে নয়ন শেখের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে নয়ন শেখ চেয়ার দিয়ে খাইরুলের মাথায় আঘাত করলে তিনি আহত হন।
এসময় খাইরুলের লোকজন লাঠিসোটা নিয়ে নয়ন শেখকে ধাওয়া করে। উপায়ন্তর না দেখে নয়ন শেখ আওয়ামী লীগ কার্যালয়ের পেছন দিয়ে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করে বেধড়ক মারধর করে তারা। এতে ঘটনাস্থলেই নিহত হয় নয়ন শেখ। তার লাশ ইউনিয়ন আওয়ামী লীগের ওই কার্যালয়ের পার্শ্ববর্তী পুকুর থেকে উদ্ধার করা হয়। 

শ্রীপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ জানান, নিহতের মাথায় ধারালো অস্ত্রের আঘাতসহ শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

রাতেই নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর কার্যক্রম চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। 

নিহতের বড় ভাই রতন শেখ জানান, খাইরুল ও তার লোকজন পরিকল্পিতভাবে নয়ন শেখকে হত্যা করেছে। পরে নিহতের লাশ পুকুরে ফেলে দেওয়া হয়।

অভিযোগ প্রসঙ্গে জানতে যুবলীগ নেতা খাইরুল মীরকে ফোনে পাওয়া না গেলেও তার লোকজন সাংবাদিকদের কাছে দাবি করেন, হত্যাকেণ্ডের সঙ্গে খাইরুল মীর কিংবা তাঁর কোনো লোক জড়িত নন।

রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত হত্যাকাণ্ডের ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করার খবর পাওয়া যায়নি।

এই বিভাগের আরও খবর

বসুন্ধরা বিটুমিন গুণে-মানে নতুন পথ দেখাবে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনরাজশাহী নিউজ টুডে   খুলনা সিটি করপোরেশন (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, নির্মাণকাজে বিটুমিন গুরুত্বপূর্ণ। এত দিন বিদেশ থেকে আসা বিটুমিনের ওপর

সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠন করতে হবে : রাষ্ট্রপতি

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক     রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেছেন, ‘সংবিধান অনুযায়ী দ্রুত নির্বাচন কমিশন গঠন করতে হবে। ’ সোমবার বঙ্গভবনে নির্বাচন কমিশন গঠনসহ বেশকিছু

মূলধন বৃদ্ধি ও সংজ্ঞা পরিবর্তন করে সংসদে পর্যটন করপোরেশন বিল উত্থাপিত

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক     বাংলাদেশ পর্যটন করপোরেশনের অনুমোদিত ও পরিশোধিত মূলধন বৃদ্ধি করে ‘বাংলাদেশ পর্যটন করপোরেশন (অ্যামেন্ডমেন্ট) বিল-২০২২’ সংসদে উত্থাপিত হয়েছে। বিলে বিদ্যমান

‘ইসিকে আর্থিক ও প্রযুক্তিগতভাবে শক্তিশালী করার উপর গুরুত্ব দিয়েছে আওয়ামী লীগ’

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক     রাষ্ট্রপতির সঙ্গে সংলাপ শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেছেন, নির্বাচন কমিশনকে (ইসি) আর্থিক ও

রাষ্ট্রপতির সঙ্গে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ প্রতিনিধিদের সংলাপ শুরু

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক     একটি গ্রহণযোগ্য নির্বাচন কমিশন (ইসি) গঠন নিয়ে বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সাথে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার

হোটেল-রেস্টুরেন্ট কর্মীদের প্রশিক্ষণ দেওয়ার নির্দেশ

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক     নিরাপদ খাদ্য নিশ্চিতে হোটেল রেস্টুরেন্ট কর্মীদের প্রশিক্ষণ দেওয়ার নির্দেশ দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।