শুক্রবার ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম:
৩০ দেশে শনাক্ত করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন কৃষকদের মাঠের ধান কেটে দিচ্ছে আধুনিক মেশিন বাংলাদেশের আজ বড় দুঃসময়: ফখরুল ১০ ডিসেম্বর ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্র সচিব আফ্রিকার সাত দেশ থেকে ফিরলেই ১৪ দিনের কোয়ারেন্টাইন বঙ্গোপসাগরে গভীর নিম্নচাপ, ঘূর্ণিঝড়ে পরিণত হতে পারে আজই রাবিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শিক্ষামন্ত্রীর শ্রদ্ধা উপমহাদেশের প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান ও মাতা মরহুমা জাহানারা জামানের সমাধীতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মনোনীত হওয়ায় ফুলেল শুভেচ্ছা

রাজশাহীতে মোটরসাইকেল উদ্ধার, আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর কাজলা ফুলতলা ঘাট থেকে মোটরসাইকেল চুরির অভিযোগে আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ। সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা করে মঙ্গলবার তাদের গ্রেফতার করা হয়। এসময়  চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার দৌলতপুর উপর টোলার মোঃ মানিক আলীর ছেলে মোঃ ইব্রাহীম খলিল বাবু (৩০) ও নামোজগন্নাথপুর ফুল দিয়ারী গ্রামের মোঃ ফারুক আলীর ছেলে মোঃ রবিউল ইসলাম রুবেল (২৭)।

আজ বুধবার আরএমপির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়,রাজশাহী জেলার বাগমারা থানার  সোনাডাঙ্গা গ্রামের জিয়াউল হকে ছেলে মোঃ আব্দুস সালাম (৩২) গত ২২ নভেম্বরবেলা বারো টায় রাজশাহী মহানগরীর মতিহার থানার কাজলা ফুলতলা ঘাটের পাশে তার মোটরাসাইকেলটি লক করে রেখে পদ্মা নদীর পাড়ে ঘুরতে যায়। ঘুরাঘুরি করে আধা ঘন্টা পর এসে দেখে যে, তার মোটরসাইকেল নাই।  সে আশেপাশে খোঁজ করে না পেয়ে মোটরসাইকেল চুরি হয়েছে মর্মে মতিহার থানায় অভিযোগ করে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে চুরির একটি নিয়মিত মামলা রুজু হয়।

এদিকে মামলা পর মতিহার থানার অফিসার ইনচার্জ আনোয়ার আলী তুহিনের নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ মেহেদী হাসান ও তার টিম আসামী শনাক্ত করে গ্রেফতার ও মোটরসাইকেল উদ্ধারে অভিযানে নামেন। পরবর্তীতে সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় আরএমপি অপারেশন কন্ট্রোল এন্ড মনিটরিং সেন্টার হতে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনাপূর্বক আসামী শনাক্ত করেন।

অবশেষে গতকাল ২৩ নভেম্বর রাত তিন টায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার খাসেরহাট (বিনোদপুর) এলাকায় গোপন সংবাদ ও ভিডিও ফুটেজ হতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় চুরি যাওয়া Apache-150 cc মোটরসাইকেল উদ্ধারসহ ইব্রাহীম খলিল বাবুকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী ইব্রাহীম খলিলের নিকট হতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ভোর ৫ টায় অভিযান পরিচালনা করে  অপর আসামী রবিউল ইসলাম রুবেলকে তার বাড়ী হতে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা প্রায় তিন চার মাস যাবৎ তাদের অন্যান্য সহযোগীদের সাথে পরস্পর যোগসাজসে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় হতে একাধিক মোটর সাইকেল চুরি করেছে। গ্রেফতারকৃত আসামীদ্বয় সংঘবদ্ধ আন্ত: জেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য।

অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধো আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানানো হয়।

এই বিভাগের আরও খবর

৩০ দেশে শনাক্ত করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন

অনলাইন ডেস্ক: করোনাভাইরাসের (কোভিড-১৯) নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন। যা প্রথম শনাক্ত হয়েছে দক্ষিণ আফ্রিকায়। এই ভ্যারিয়েন্টকে বিশেষজ্ঞরা ডেল্টার চেয়ে ভয়াবহ বলছে। ওমিক্রন ডেল্টার চেয়েও দ্রুত গতিতে

কৃষকদের মাঠের ধান কেটে দিচ্ছে আধুনিক মেশিন

অনলাইন ডেস্ক: পটুয়াখালীর কলাপাড়ায় কৃষকদের মাঠের ধান কেটে দিচ্ছে কম্বাইন্ড হারভেস্টর নামের আধুনিক মেশিন। শুধু ধান কাটাই নয়, শ্রমিক ছাড়াই অল্প সময়ের মধ্যে মাড়াইও করা

বাংলাদেশের আজ বড় দুঃসময়: ফখরুল

অনলাইন ডেস্ক: বাংলাদেশের আজ বড় দুঃসময় বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, আজ বড় দুঃসময় বাংলাদেশের। দেশে গণতন্ত্র নেই। তাই

১০ ডিসেম্বর ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্র সচিব

অনলাইন ডেস্ক: ভারতের পররাষ্ট্র সচিব হর্ষ বর্ধন শ্রিংলা আগামী ১০ ডিসেম্বর ঢাকায় আসছেন। বৃহস্পতিবার পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

আফ্রিকার সাত দেশ থেকে ফিরলেই ১৪ দিনের কোয়ারেন্টাইন

  অনলাইন ডেস্ক: করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রন সংক্রমণ রোধে আফ্রিকা মহাদেশের ৭ দেশ থেকে ফিরে আসা যাত্রীদের জন্য ১৪ দিনের কোয়ারেন্টাইন বাধ্যতামূলক করা হয়েছে। শনিবার

বঙ্গোপসাগরে গভীর নিম্নচাপ, ঘূর্ণিঝড়ে পরিণত হতে পারে আজই

অনলাইন ডেস্ক: বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপটি সুস্পষ্ট লঘুচাপের পর গভীর নিম্নচাপে পরিণত হয়েছে। এজন্য দেশের সমুদ্রবন্দরগুলোকে ১ নম্বর দূরবর্তী হুঁশিয়ারি সংকেত দেখাতে বলেছে আবহাওয়া অধিদফতর। আজ