সোমবার ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

স্বাধীনতা ক্রীড়া সংঘকে ৪-১ হারালো শেখ রাসেল ক্রীড়া চক্র

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

বাংলাদেশ প্রিমিয়ার লীগের শিরোপা আগেই নির্ধারণ হয়ে গেছে। নিয়ম রক্ষার শেষ ম্যাচে মাঠে নেমেছিল স্বাধীনতা ক্রীড়া সংঘ ও শেখ রাসেল ক্রীড়া চক্র। তবে আগেই রেলিগেশনে পরা পয়েন্ট টেবিলের তলানির দল স্বাধীনতা ক্রীড়া সংঘের সামনে ছিল নিজের পয়েন্ট টেবিলটা আরেকটু সমৃদ্ধ করা।

আর শেখ রাসেলের লক্ষ্য ছিল নিজের অবস্থান আরেকটু উপরে নিয়ে যাওয়া। খেলার প্রথমার্ধে নিজের অবস্থান টেবিলে তুলে নিতেই যে মাঠে নেমেছে রাসেল তার প্রমাণ দিতে থাকেন আক্রমণভাগের খেলোয়াড়রা। একের পর এক আক্রমণ করে স্বাধীনতার রক্ষণভাগকে ব্যস্ত রাখে। তবে কাঙ্ক্ষিত গোল পায় খেলার ১৬ মিনিটে।

খেলার ১৬ মিনিটে ডি বক্সের বাইর থেকে ঘানার খেলোয়াড় রিচার্ড (৪৩) গোল করেন। এরপর ২১ মিনিটে আইভরী কোস্টের খেলোয়াড় ফেই জন চার্সল ডিডিয়ার (৮৮) দ্বিতীয় ও ৩৪ মিনিটে নাইজেরিয়ার খেলোয়াড় ইসমাহিল (২০) দলের পক্ষে তৃতীয় গোলটি করেন। ডি বক্সে ডিডিয়ারকে ফাউল করলে রেফারি সবুজ দাস পেনাল্টির নির্দেশ দেন।

 

প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধে খেলতে নেমে ৪৯ মিনিটে স্বাধীনতার জাহিদকে ডি বক্সে ফাউল করলে রেফারি শেখ রাসেলের বিপক্ষে পেনাল্টি দিলে আসিক গোল করে খেলা ৩-১ গোলের ব্যবধানে ফিরে আসে। শেখ রাসেলের মানিক হোসেন মোল্লা (১৪) ৭৫ মিনিটে দর্শনীয় গোল করলে ৪-১ ব্যবধানে খেলা শেষ হয়।

টেবিলে অষ্টম স্থানে থেকে খেলতে নামা শেখ রাসেল শেষ খেলায় জয়লাভ করে ষষ্ঠ স্থানে উঠে এলো। ২২ খেলা শেষে তাদের পয়েন্ট ৩১। সমান ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে মোহামেডান। সব শেষে থেকে অবনমন হয়েছে স্বাধীনতার এবং দশে থেকে মৌসুম শেষ করেছে রহমতগঞ্জ।  অন্যদিকে ২২ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে হ্যাটট্রিক লিগ শিরোপা ঘরে তুলেছে বসুন্ধরা কিংস।

এই বিভাগের আরও খবর

লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ দুই জন নিহত হয়েছেন। সোমবার দুপুরে দুর্ঘটনা দুটি ঘটে। লক্ষ্মীপুরে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) পলাশ

সেই কলেজশিক্ষিকার মৃত্যুর ঘটনায় স্বামী কারাগারে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: নাটোরে কলেজশিক্ষিকা খায়রুন নাহারের মৃত্যুর ঘটনায় স্বামী মামুন হোসেনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার সন্ধ্যা ৬টার দিকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট

নাটোরে গাঁজাসহ আটক ১

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: নাটোরে গাঁজাসহ লিটন মিয়া (২৮) নামের এক ব্যক্তি আটক করেছে র‌্যাব। আজ সোমবার ভোর চারটার দিকে শহরের ভবানীগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে

রাজশাহীতে শোক দিবসের কর্মসূচি পণ্ড করলেন ইউপি সদস্য

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: রাজশাহীর চারঘাট উপজেলার তাতারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবসের কর্মসূচি পণ্ড করে দিয়েছেন স্থানীয় ইউপি সদস্য সাহাবুল ইসলাম। এ সময় স্কুল

বজ্রপাতে কৃষকের মৃত্যু

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: নোয়াখালীর সুবর্ণচরে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরো দুই কৃষক আহত হয়। আহতদেরকে একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরায় জাতীয় শোক দিবস পালিত

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: সাতক্ষীরায় যথাযথ মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

%d bloggers like this: