বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

সুইজারল্যান্ডকে হারিয়ে শীর্ষে স্পেন

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

ঘরের মাঠে সুইজারল্যান্ডকে আতিথেয়তা দিয়েছিল বিশ্বচ্যাম্পিয়ন স্পেন। ম্যাচের শুরু থেকেই অতিথীদের চেপে ধরে স্বাগতিকরা। পাল্টা আক্রমনে অবশ্য ভালই জবাব দেয় সুইজারল্যান্ডও।

আক্রমন আর পাল্টা আক্রমনে চলতে থাকা খেলায় ১৪ মিনিটেই এগিয়ে যায় স্পেন। ডি-বক্সের ভেতরে গোলরক্ষক ইয়ান সমেরের ভুল পাসে বল পান মিকেল মোরেনো। তার ছোট্ট পাস থেকে বল পেয়ে সহজেই লক্ষ্য ভেদ করে স্প্যানিশদের এগিয়ে নেন মিকেল ওইয়ারসাবাল।

 

এরপর, পুরো ম্যাচ জুড়ে স্বাগতিকরা আধিপত্য বিস্তার করলেও আর গোলের দেখা পায়নি তারা। ফলে, ১-০ গোলের জয় নিয়েই খুশি থাকতে হয় স্পেনকে।

এই বিভাগের আরও খবর

সোহান কী এশিয়া কাপে খেলতে পারবেন?

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন  সিঙ্গাপুরের র‍্যাফেলস হাসপাতালে আজ সোমবারই আঙুলের অস্ত্রোপচার হয়েছে নুরুল হাসান সোহানের। বাংলাদেশ দলের উইকেটকিপার ব্যাটার সোহানের সেরে উঠতে প্রায় চার সপ্তাহ সময় লাগবে,

বেয়ারস্টোকে পেছনে ফেলে জুলাইয়ের সেরা ক্রিকেটার প্রভাত

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনজুনের সেরা ইংল্যান্ডের জনি বেয়ারস্টো ও ফ্রান্সের তরুণ ক্রিকেটার গুস্তাভ মেকিয়ানকে পেছনে ফেলে জুলাই মাসের সেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন লঙ্কান স্পিনার প্রভাত জয়াসুরিয়া।

সিরিজ হারের কারণ জানালেন তামিম

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: প্রথম ওয়ানডেতে বাংলাদেশের ইনিংসে ছিল ৪ হাফসেঞ্চুরি। উপরের সারির প্রথম চার ব্যাটারের পঞ্চাশোর্ধ স্কোরে তিনশ পেরোনো রান করেও জয় পায়নি টাইগাররা।

কিংবদন্তি রোমারিওর পাশে নাম লেখালেন মেসি

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: ক্যারিয়ারজুড়ে লিওনেল মেসির অসংখ্য গোলের মধ্যে অন্তত ১০০টা রীতিমতো ফ্রেমেই বাঁধিয়ে রাখা যায়। তবে এমন সব গোলের পরও একটা বিশেষ গোল

জিম্বাবুয়ের কাছে সিরিজ হারের পর, যা বললেন ডমিঙ্গো

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: জিম্বাবুয়ের বিরুদ্ধে প্রথম ওয়ানডেতে বাংলাদেশের ইনিংসে ছিল ৪ হাফসেঞ্চুরি। উপরের সারির প্রথম চার ব্যাটারের পঞ্চাশোর্ধ স্কোরে তিনশ পেরোনো রান করেও জয়

রাজা-চাকাভার ব্যাটিংয়ে জয়ের আশা দেখছে জিম্বাবুয়ে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন  সিকান্দার রাজা ও রেগিস চাকাভার ব্যাটিংয়ে জয়ের পথে এগিয়ে যাচ্ছে জিম্বাবুয়ে। ৪৯ রানে ৪ উইকেট পড়ার পর দুজন মিলে দারুণ এক জুটি গড়েছেন।

%d bloggers like this: