বুধবার ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সিট পাননি নিপুণ-সালওয়া, সিঁড়িতে বসেই দেখলেন নিজেদের সিনেমা

নিউজটি শেয়ার করুন

 

দর্শকদের মতো তাদের দৃষ্টিও রুপালি পর্দায়। হলভর্তি দর্শক তখনও বুঝে উঠতে পারেনি যে সিট না পেয়ে সিঁড়িতে বসেই সিনেমা দেখছেন নিপুণ-সালওয়া

শুক্রবার মুক্তি পাওয়া ‘বীরত্ব’ সিনেমার সন্ধ্যার শো চলাকালীন সরেজমিনে স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি শাখায় এই দৃশ্য দেখা যায়। প্রথমদিনেই দর্শকদের সঙ্গে সিনেমাটি উপভোগের জন্য এসেছিল ‘বীরত্ব’ টিম।

বিকেলেই তারা গিয়েছিলেন যমুনা ব্লকবাস্টারে। সেখান থেকে ছুটে যান পুরান ঢাকার চিত্রামহল হলে। ৭টায় আসেন স্টার সিনেপ্লেক্সে। কিন্তু শো হাউজফুল থাকায় টিকেট পাননি নিপুণ-সালওয়া।

তবে ফিরে যাননি। দর্শকদের সঙ্গে সিনেমাটি উপভোগের জন্য সিঁড়িতেই বসে পড়েন। হলভর্তি দর্শকদের সাথে সিনেমা দেখতে দেখতে বারবার আবেগঘন হয়ে পড়ছিলেন তারা।

সিনেমা শেষে নিপুণ চ্যানেল আই অনলাইনকে বলেন, ক্যারিয়ারের শুরুতে রিক্সওয়ালার প্রেম মুক্তির দিনে সিট না পেয়ে দাঁড়িয়ে সিনেমা দেখেছিলাম। বহুবছর পর হলে এসে সিট না পেয়ে সিঁড়িতে বসতে হলো। দর্শকদের প্রতিক্রিয়া পেয়ে কান্না চলে আসে।

সালওয়া বলেন, চিত্রামহল থেকে এসে দেখি সিনেপ্লেক্সে কোনো সিট ফাঁকা নেই। পরে নিপুণ আপুর পাশে বসেই সিনেমা দেখি। প্রথমবার স্ক্রিনে নিজেকে দেখে অনেক স্মৃতিকাতর হয়ে পড়ছিলাম। দর্শকদের এই প্রশংসা আমাকে ইমোশনাল করেছে।

সাইদুল ইসলাম রানার পরিচালনায় শুক্রবার দেশের ৩৪ সিনেমা হলে মুক্তি পায় বীরত্ব। এই সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে অভিষিক্ত হলেন সালওয়া। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন ইমন, ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, মুনতাহা এমিলিয়া প্রমুখ।

এই বিভাগের আরও খবর

নাচোলে সুবর্ণ জয়ন্তী ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ক্রিকেট একাডেমি

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুননাচোল থেকে শাকিল রেজাঃ   চাঁপাইনবাবগঞ্জের নাচোলে শ্যামলী সংঘ সুবর্ণ জয়ন্তী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে

বাঘায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনবাঘা (রাজশাহী) প্রতিনিধি:   জনসচেতনমূলক কার্যক্রমের মাধ্যমে বিদ্যমান আন্তধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসঙ্গত রাখাসহ অস¤াপ্রদায়িক চেতনাই ধর্মীয় ও সামাজিক বন্ধনকে এগিয়ে নিতে

সাফজয়ী নারী ফুটবলারদের সঙ্গে ভাবনার উচ্ছ্বাস

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   দেশের নারী ফুটবলাররা সম্প্রতি সাফ ফুটবল শিরোপা জয় করে জাতিকে বিশ্বের বুকে গর্বিত করেছেন। তাদের ঐতিহাসিক সাফল্যে বিশ্বজুড়ে বাঙালিরা উচ্ছ্বসিত।

পাকিস্তানি আর্মির বুলেট ও জিয়ার দুঃশাসন আওয়ামী লীগকে ঘরে তুলে দিতে পারেনি: এস এম কামাল হোসেন

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, আওয়ামী লীগকে ভয় দেখাবেন না। পাকিস্তানি আর্মির বুলেট ও

কেন ভারতে তৈরি হচ্ছে আইফোন-১৪?

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   ভারতে আইফোন-১৪ উৎপাদন শুরু করার কথা জানিয়েছে অ্যাপল। চীনের ওপর নির্ভরতা কমাতেই কোম্পানিটি এই উদ্যোগ নিয়েছে বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম

ভোট ডাকাতি করতেই ইভিএম কেনার পাঁয়তারা : খন্দকার মোশাররফ

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   সরকার মেশিনে ভোট ডাকাতি করতেই ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) কেনার পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.

%d bloggers like this: