সোমবার ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

‘সালমানের বিয়ে হবে কিনা’ ভবিষ্যদ্বাণী জ্যোতিষীর

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

জীবনের ৫৪ বসন্ত পাড়ি দিলেও এখনো বিয়ের পিঁড়িতে বসতে পারেননি বলিউডের ‘মোস্ট ওয়ান্টেড’ ব্যাচেলর সালমান খান। তার বিয়ে নিয়ে কোনও চিন্তাই নেই বলে অনেকে মনে করেন অনেকে।

তবে এই্ তারকার বিয়ে নিয়ে মুখ খুলেছেন একজন জ্যোতিষী। তিনি সালমান খানের জনপ্রিয় ও বিতর্কিত টিভি শো বিগ বসের ১৪তম মৌসুমের প্রিমিয়ারে প্রতিযোগী জ্যোতিষী পণ্ডিত জনার্দন।

তার কাছে জানতে চাওয়া হয়, ভবিষ্যতে সালমানের বিয়ের সুযোগ রয়েছে কিনা।

সালমানের এই প্রশ্নে জ্যোতিষী বলেন, ভবিষ্যতে তেমন কোনো সম্ভাবনা নেই। এই উত্তর শুনে সালমান হেসে জানিয়েছেন, ‘বাহ, বিয়ের সব সম্ভাবনা এখনই শেষ।’ যদিও জ্যোতিষীর এই উত্তর দেওয়ার আগে সালমান তাকে স্মরণ করিয়ে দেন, ছয় বছর আগে তিনি বিয়ের সম্ভাবনার কথা বলেছিলেন, তবে এখনো হয়নি।

উল্লেখ্য, সালমান অনেকের সাথে প্রেম করলেও কাউকে নিয়ে ঘর বাঁধেননি। তার প্রেমিকার তালিকায় রয়েছেন ক্যাটরিনা কাইফ, জ্যাকুলিন ফার্ন্দান্দাজ, ক্লদিয়া সিয়াসলা, লুলিয়া ভানতুর, ঐশ্বরিয়া রাই বচ্চন ও সংগীতা বিজলানিসহ বহু বলিউড সুন্দরীর নাম।

এই বিভাগের আরও খবর

বৈশাখী টিভির ধারাবাহিক ‘বউ শাশুড়ি’

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বৈশাখী টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘বউ শাশুড়ি’। সোমবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচারিত হবে নাটকটি। টিপু আলম মিলনের গল্পে, আকাশ রঞ্জনের চিত্রনাট্য

কন্যাদান করা ‘ভাই’ এর সঙ্গে পরকীয়ার অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: ২০২১ সালে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন টেলিভিশন জুটি করণ মেহরা ও নিশা রাওয়াল। এবার সাবেক স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন করণ।

বেতন না দিয়ে অপহরণের অভিযোগ হিরো আলমের বিরুদ্ধে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: পাওনা টাকা না দিয়ে অপহরণের অভিযোগ উঠেছে হিরো আলমের বিরুদ্ধে। গত শুক্রবার গাজীপুরের শ্রীপুর থানায় হিরো আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি)

শাহরুখ-কন্যা সুহানা ও রণবীরের বিরুদ্ধে ‘মাতাল’ হওয়ার অভিযোগ

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বর্তমান যুগ ইন্টারনেটের যুগ। কোনও বিষয়ে মন্তব্য ও কটাক্ষ করার সহজ পরিসর এখন নেটদুনিয়া। এখানে কোনও বিষয়ে সমালোচনা বা নিন্দা দাবানলের

লুঙ্গি পরা সেই ব্যক্তিকে পরিবারসহ সিনেমা দেখার আমন্ত্রণ স্টার সিনেপ্লেক্সের

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: সম্প্রতি লুঙ্গি পরা এক ব্যক্তির ভিডিও ভাইরাল হয়েছে। সিনেমা হলের সামনে দাঁড়ানো ওই ব্যক্তি জানান, লুঙ্গি পরার কারণে তার কাছে সিনেমার

শিল্পী সমিতির পরিচয়পত্রে ‘সাধারণ সম্পাদক’ নিপুণ!

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যদের কার্ড বিতরণ করা হয়েছে। সেখানে সাধারণ সম্পাদক হিসেবে নিপুণ আক্তারের স্বাক্ষর রয়েছে। সম্প্রতি  তাকে পরিচয়পত্র বিতরণ