শনিবার ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম:
অস্ত্রোপচারের পর ভেন্টিলেটর সাপোর্টে সালমান রুশদি, অবস্থা আশঙ্কাজনক যুদ্ধের মাঝেই ইউক্রেনে চালু হচ্ছে ম্যাকডোনাল্ড’স? মূল্যস্ফীতির ভয়ঙ্কর প্রভাব, ব্রিটিশদের প্রকৃত আয়ে শত বছরের সর্বোচ্চ পতনের শঙ্কা বাংলাদেশের তরুণদের ১০ দশমিক ৬ শতাংশ বেকার : আইএলও উন্নয়নের নৌকা এখন শ্রীলঙ্কার পথে : জি এম কাদের দেশে টিকে আছে মাত্র ২০০ হাতি প্রধানমন্ত্রীর জাদুকরী উন্নয়ন এগিয়ে যাচ্ছে দেশ ড.হাছান মাহমুদ দুর্গাপুরে পা-গোলি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন সড়ক দূর্ঘটনায় আহত ভাদুকে দেখতে রামেক হাসপাতালে জেলা পরিষদ প্রশাসক বাগমারায় সৈয়দ ডা. মোদাচ্ছের আলীর সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময়

রাজশাহী বিভাগের বিশিষ্ট ব্যক্তির মাঝে ফায়ার আর্মস ও ডিলিং লাইসেন্সের স্মার্ট কার্ড বিতরণ

নিউজটি শেয়ার করুন

 

রাজশাহী নিউজ টুডে:

স্মার্ট লাইসেন্স ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় রাজশাহী বিভাগে প্রথমবারের মতাে রাজশাহী জেলা প্রশাসনের উদ্যেগে আগ্নেয়াস্ত্র ও ডিলিং লাইসেন্সের স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল ১১টার দিকে রাজশাহী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহীর বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন রাজশাহী বিভাগে প্রথমবারের মতো রাজশাহী জেলা প্রশাসনের উদ্যোগে স্মার্ট লাইসেন্স ম্যানেজমেন্ট সিস্টেম বাস্তবায়ন করতে যাচ্ছে। এর আওতায় ফায়ার  আর্মস সহ সকল ধরনের ডিলিং লাইসেন্স প্রদান কার্যক্রম  বর্তমান সরকারের ভিশন  ‌ ২০২১ তথা ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে পথে একটি মাইলফলক।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক আব্দুল জলিল বলেন ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার জন্য সকল ডিলিং লাইসেন্স প্রদান ও নবায়ন প্রক্রিয়াটি স্পেক্টর আইটি সলিউশন এর কারিগরি সহযোগিতাই ওয়ান স্টপ সার্ভিস মডেল এর মাধ্যমে বাস্তবায়ন করা হবে।

অনুষ্ঠানে ২০ জন বিশিষ্ট ব্যক্তির মাঝে ১০টি ফায়ার আর্মসের স্মার্ট কার্ড ও ১০টি ডিলিং লাইসেন্সের স্মার্ট কার্ড বিতরণ করেন বিভাগীয় কমিশনার।

জেলা প্রশাসন রাজশাহী কর্তৃক ১৮ ধরনের নিরাপত্তা বৈশিষ্ট্য সম্বলিত স্মার্ট কার্ড প্রদানের মাধ্যমে লাইসেন্সের স্মার্ট যুগে প্রবেশ করল রাজশাহী বিভাগ।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক ),  অতিরিক্ত পুলিশ কমিশনার, রাজশাহী সিটি কর্পোরেশনের প্রতিনিধি , রাজশাহী জেলা প্রশাসনের সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

অস্ত্রোপচারের পর ভেন্টিলেটর সাপোর্টে সালমান রুশদি, অবস্থা আশঙ্কাজনক

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: নিউ ইয়র্কে ছুরিকাঘাতের শিকার ব্রিটিশ ঔপন্যাসিক সালমান রুশদির শরীরে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বর্তমানে তাকে ভেন্টিলেটর সাপোর্টে (কৃত্রিম উপায়ে শ্বাস-প্রশ্বাস নেওয়ার প্রক্রিয়া)

যুদ্ধের মাঝেই ইউক্রেনে চালু হচ্ছে ম্যাকডোনাল্ড’স?

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনে আবারও রেস্তোরাঁ খোলার ঘোষণা দিয়েছে । গত ২৪ ফেব্রুয়ারি সাবেক সোভিয়েত ইউনিয়নের দেম্যাকডোনাল্ড’সশটিতে ‘বিশেষ সামরিক অভিযান’ শুরু করে রাশিয়া।

মূল্যস্ফীতির ভয়ঙ্কর প্রভাব, ব্রিটিশদের প্রকৃত আয়ে শত বছরের সর্বোচ্চ পতনের শঙ্কা

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: মূল্যস্ফীতির ভয়ঙ্কর প্রভাব পড়েছে যুক্তরাজ্যের অর্থনীতিতে। দেশটিতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে পণ্য ও সেবার দাম। কিন্তু ক্রমবর্ধমান এই মূল্যস্ফীতির সঙ্গে সংগতি রেখে

উন্নয়নের নৌকা এখন শ্রীলঙ্কার পথে : জি এম কাদের

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের এমপি বলেছেন, ‘ইউরোপ, আমেরিকার আর সিঙ্গাপুরের উদ্দেশে ছেড়ে দেওয়া উন্নয়নের

দেশে টিকে আছে মাত্র ২০০ হাতি

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: মানুষের হাতে যেভাবে হাতি নিধন হচ্ছে এবং হাতি সংরক্ষণে কর্তৃপক্ষ যেভাবে উদাসীন তা অব্যাহত থাকলে আগামী কয়েক বছর পর চিড়িয়াখানা ছাড়া

প্রধানমন্ত্রীর জাদুকরী উন্নয়ন এগিয়ে যাচ্ছে দেশ ড.হাছান মাহমুদ

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনসুমন শান্ত মোহনপুর,   মোহনপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উপলক্ষে শোক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১২ আগস্ট)

%d bloggers like this: