বুধবার ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

রাজশাহীতে চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার, ল্যাপটপ-মোবাইল উদ্ধার

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীতে সংঘবদ্ধ চোর চক্রের ৬ সদস্য গ্রেফতার করেছে মতিহার থানা পুলিশ। সেই সাথে রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষার্থীর চুরি হওয়া মোবাইল ফোন-সহ বিভিন্ন সময় চুরি করা ল্যাপটপ, মোবাইল ও  প্রিন্টার উদ্ধার করা হয়েছে।

 

গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহী মহানগরীর মতিহার থানার তালাইমারীর মো: আলম হোসেনের ছেলে মো: শাহাদত হোসেন (২০), মো: সুমন হাসানের ছেলে মো: অনিক (২২), মৃত শামীমের ছেলে মো: রতন (২১), মৃত ইদ্রিস আলীর ছেলে  আকাশ আহম্মেদ জুন (২৩), মো: নায়েব আলীর ছেলে মো: রবিউল ইসলাম সাহেব (২৩) ও বাজে কাজলার মৃত আখদ্দি মন্ডলের ছেলে মো: আনোয়ার হোসেন (৩৫)।

আজ বৃহস্পতিবার আরএমপির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, গত ১৯ সেপ্টেম্বর রাজশাহী মহানগরীর মতিহার থানার তালাইমারী এলাকায় একটি মেস থেকে রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাবিয়া নোশিনের একটি মোবাইল ফোন চুরি হয়। এ সংক্রান্তে মতিহার থানায় একটি চুরির মামলা হয়।

মামলা পরবর্তীতে আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুর ১ টায় মতিহার থানার তালাইমারী পাওয়ার হাউজ এলাকায় অভিযান পরিচালনা করে আসামি শাহাদত হোসেনকে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদের গ্রেফতারকৃত আসামি মোবাইল ফোন চুরির কথা পুলিশের কাছে স্বীকার করে বলে যে, অপর আসামি অনিক ও রতন মিলে মোবাইল ফোনটি চুরি করে এবং বর্তমানে রতনের কাছে চোরাই মোবাইল ফোনটি আছে।

সেই মোতাবেক মতিহার থানা পুলিশের ঐ টিম দুপুর সোয়া ১ টায় অভিযান পরিচালনা করে তালাইমারী বিজিবি ক্যাম্প এলাকা হতে আসামি রতনকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে রুয়েট শিক্ষার্থীর চুরি হওয়া মোবাইল ফোন-সহ আরো দুইটি মোবাইল ফোন উদ্ধার হয়। এরপর দুপুর দেড় টায় তালাইমারী পাওয়ার হাউজ এলাকায় হতে আসামি অনিককে গ্রেফতার করে। এসময় আসামির কাছ থেকে একটি চোরাই ল্যাপটপ ও একটি প্রিন্টার উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিদের দেওয়া তথ্যমতে তালাইমারী বালুর মাঠ এলাকায় দুপুর সোয়া ২ টায় অভিযান পরিচালনা করে আসামি আকাশ আহম্মেদ জুন ও রবিউল ইসলামকে গ্রেফতার করে। এসময় আসামিদের কাছ থেকে একটি ল্যাপটপ, একটি মোবাইল ফোন উদ্ধার হয়। একই দিন মতিহার থানা পুলিশের ঐ টিম বাজে কাজলা নদীর ধার এলাকায় অভিযান পরিচালনা করে মো: আনোয়ার হোসেনকে একটি চোরাই মোবাইল ফোন-সহ গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়, তারা একটি সংঘবদ্ধ চোর চক্রের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে তারা পরস্পর যোগসাজসে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় ল্যাপটপ, মোবাইল ফোন চুরি করে ক্রয়-বিক্রয় করে আসছিলো।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

নাচোলে সুবর্ণ জয়ন্তী ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ক্রিকেট একাডেমি

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুননাচোল থেকে শাকিল রেজাঃ   চাঁপাইনবাবগঞ্জের নাচোলে শ্যামলী সংঘ সুবর্ণ জয়ন্তী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে

বাঘায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনবাঘা (রাজশাহী) প্রতিনিধি:   জনসচেতনমূলক কার্যক্রমের মাধ্যমে বিদ্যমান আন্তধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসঙ্গত রাখাসহ অস¤াপ্রদায়িক চেতনাই ধর্মীয় ও সামাজিক বন্ধনকে এগিয়ে নিতে

সাফজয়ী নারী ফুটবলারদের সঙ্গে ভাবনার উচ্ছ্বাস

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   দেশের নারী ফুটবলাররা সম্প্রতি সাফ ফুটবল শিরোপা জয় করে জাতিকে বিশ্বের বুকে গর্বিত করেছেন। তাদের ঐতিহাসিক সাফল্যে বিশ্বজুড়ে বাঙালিরা উচ্ছ্বসিত।

পাকিস্তানি আর্মির বুলেট ও জিয়ার দুঃশাসন আওয়ামী লীগকে ঘরে তুলে দিতে পারেনি: এস এম কামাল হোসেন

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, আওয়ামী লীগকে ভয় দেখাবেন না। পাকিস্তানি আর্মির বুলেট ও

কেন ভারতে তৈরি হচ্ছে আইফোন-১৪?

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   ভারতে আইফোন-১৪ উৎপাদন শুরু করার কথা জানিয়েছে অ্যাপল। চীনের ওপর নির্ভরতা কমাতেই কোম্পানিটি এই উদ্যোগ নিয়েছে বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম

ভোট ডাকাতি করতেই ইভিএম কেনার পাঁয়তারা : খন্দকার মোশাররফ

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   সরকার মেশিনে ভোট ডাকাতি করতেই ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) কেনার পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.

%d bloggers like this: