সোমবার ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

যৌন হেনস্থা: ক্যাশপের বিচার দাবিতে এবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পায়েল

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

অনুরাগ ক্যাশপ এবং পায়েল ঘোষ ইস্যু বেশ কিছুদিন ধরেই আলোচিত বিষয় বলিউডে। কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগে আগেই মামলা করেছেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ।

পুলিশ অনুরাগকে জিজ্ঞাসাবাদ করলে সব অভিযোগ মিথ্যা বলে উড়িয়ে দেওয়ায় তাঁর নারকো অ্যানালিসিস ও পলিগ্রাফ টেস্টের দাবি জানিয়েছেন পায়েল। ন্যায় বিচার পেতে গিয়েছেন জাতীয় মহিলা কমিশনের দরজায়। আর এবার সোজা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের সাহায্য চাইলেন অভিনেত্রী।

বুধবার পায়েল দিল্লিতে গিয়ে দেখা করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের রাষ্ট্রমন্ত্রী জি কিষাণ রেড্ডির সঙ্গে। পায়েল বলেন, দ্রুত বিচার পেতেই তিনি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে গিয়েছেন।

এর আগের দিন মঙ্গলবারই দিল্লিতে জাতীয় মহিলা কমিশনের প্রধান রেখা শর্মার সঙ্গে দেখা করে নিজের অভিযোগ জানান পায়েল। MeToo আন্দোলনের ভবিষ্যত্‍‌ নিয়ে সবিস্তার আলোচনা করেন। আমি আমার জন্য নিরাপত্তা চাই। আমার পরিবার ভীত।

অনুরাগ কাশ্যপ জিজ্ঞাসাবাদে তথ্য-প্রমাণসহ দাবি করেছেন যে, তাঁর বিরুদ্ধে ওঠা সব অভিযোগ মিথ্যা। তার জবাবে অভিনেত্রী পায়েল ঘোষের দাবি, পুলিশের কাছে পরিচালক মিথ্যা বয়ান দিয়েছেন। তাঁর নারকো অ্যানালিসিস ও লাই ডিটেকটর পরীক্ষারও দাবি জানিয়েছেন বাঙালি অভিনেত্রী।

এই বিভাগের আরও খবর

বৈশাখী টিভির ধারাবাহিক ‘বউ শাশুড়ি’

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বৈশাখী টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘বউ শাশুড়ি’। সোমবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচারিত হবে নাটকটি। টিপু আলম মিলনের গল্পে, আকাশ রঞ্জনের চিত্রনাট্য

কন্যাদান করা ‘ভাই’ এর সঙ্গে পরকীয়ার অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: ২০২১ সালে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন টেলিভিশন জুটি করণ মেহরা ও নিশা রাওয়াল। এবার সাবেক স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন করণ।

বেতন না দিয়ে অপহরণের অভিযোগ হিরো আলমের বিরুদ্ধে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: পাওনা টাকা না দিয়ে অপহরণের অভিযোগ উঠেছে হিরো আলমের বিরুদ্ধে। গত শুক্রবার গাজীপুরের শ্রীপুর থানায় হিরো আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি)

শাহরুখ-কন্যা সুহানা ও রণবীরের বিরুদ্ধে ‘মাতাল’ হওয়ার অভিযোগ

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বর্তমান যুগ ইন্টারনেটের যুগ। কোনও বিষয়ে মন্তব্য ও কটাক্ষ করার সহজ পরিসর এখন নেটদুনিয়া। এখানে কোনও বিষয়ে সমালোচনা বা নিন্দা দাবানলের

লুঙ্গি পরা সেই ব্যক্তিকে পরিবারসহ সিনেমা দেখার আমন্ত্রণ স্টার সিনেপ্লেক্সের

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: সম্প্রতি লুঙ্গি পরা এক ব্যক্তির ভিডিও ভাইরাল হয়েছে। সিনেমা হলের সামনে দাঁড়ানো ওই ব্যক্তি জানান, লুঙ্গি পরার কারণে তার কাছে সিনেমার

শিল্পী সমিতির পরিচয়পত্রে ‘সাধারণ সম্পাদক’ নিপুণ!

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যদের কার্ড বিতরণ করা হয়েছে। সেখানে সাধারণ সম্পাদক হিসেবে নিপুণ আক্তারের স্বাক্ষর রয়েছে। সম্প্রতি  তাকে পরিচয়পত্র বিতরণ