বুধবার ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

যেভাবে প্রস্তুত হয়েছিল সালমানকে খুন করার ছক

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক

 

সম্প্রতি প্রকাশ্যে আসে বলিউড ‘ভাইজান’ সালমান খানকে খুন করতে ছক তৈরি করে ফেলেছিল প্রয়াত পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার খুনিরা। যদিও শেষমেশ ভেস্তে যায় সালমানকে হত্যার সেই পরিকল্পনা। তবে এবার বিস্তারিত জানা গেল সেই হত্যার পরিকল্পনা সম্পর্কে।

 

সিধু মুসেওয়ালাকে খুনের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে লরেন্স বিষ্ণোই গ্রুপের তিন সদস্য কপিল পণ্ডিত, সচিন বিষ্ণোই ও সন্তোষ যাদবকে। তাদের জেরা করেই সালমানকে হত্যার ছকের বিষয়ে জানতে পেরেছেন তদন্তকারীরা।

Sarkas
পুলিশ সূত্রের খবর, কৃষ্ণসার হরিণ হত্যা মামলার সময় থেকেই গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের নজরে পড়েন সালমান। মুম্বাইয়ে অভিনেতার বাড়িতে হুমকি দিয়ে চিঠি পাঠানো হয় বলেও অভিযোগ।

সিধু মুসেওয়ালাকে হত্যার পর ওই তিন শার্পশুটারের টার্গেটে ছিল সালমান খান। সংবাদ সংস্থা সূত্রে খবর, ‘ভাইজান’কে হত্যা করতে একটি আবাসনে ঘর ভাড়া করে থাকছিলেন ওই তিন খুনী। সেখান থেকে সালমানের গতিবিধির উপর নজর রাখতেন তারা। শুধু তাই নয়, সুপারস্টারকে খুনের জন্য ‘প্ল্যান বি’ ছিল লরেন্স বিষ্ণৌইয়ের।

‘নিউজ ১৮’-এর প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, সালমানকে হত্যার দায়িত্ব বর্তেছিল কপিল পণ্ডিতের উপর। অভিনেতার বাংলোর কাছে মুম্বাইয়ের পানভেলে একটি ঘর ভাড়া করে থাকছিলেন কপিল ও সন্তোষ যাদব। প্রায় দেড় মাস ধরে সালমানের গতিবিধির উপর নজর রাখছিলেন তারা। তাদের কাছে পিস্তল, কার্তুজ ছিল। তারা এও জেনেছিলেন যে, গাড়ি চাপা দিয়ে হত্যার ঘটনার পর থেকে সালমানের গাড়ি কম গতিতে চলে।

এতেই শেষ নয়, সালমানের বাংলো সংলগ্ন রাস্তায় কোথায় কত গর্ত আছে, তা সম্পর্কেও অবগত ছিলেন শুটাররা। নায়কের ভক্ত পরিচয় দিয়ে বাংলোর নিরাপত্তারক্ষীদের সঙ্গে বন্ধুত্বও পাতিয়েছিলেন শার্পশুটাররা। রক্ষীদের থেকে সালমানের খবরাখবরও নিতেন তারা। এমনকি সালমানকে খুন করতে তার বাংলোর কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন তারা। কিন্তু কোন কারণে সেই ছক বানচাল হয়ে যায়।

সিধু মুসেওয়ালাকে খুনের পরই হত্যার হুমকি পেয়েছিলেন সালমান ও তার বাবা সেলিম খান। এরপর মুম্বাইয়ের পুলিশ কমিশনারের দ্বারস্থ হয়েছিলেন অভিনেতা। নিজের ও পরিবারের নিরাপত্তার জন্য অস্ত্র রাখার অনুমতি চেয়েছিলেন সালমান। যার ফলে অভিনেতাকে বন্দুক রাখারও লাইসেন্স দেওয়া হয়।

সূত্র: ফার্স্টপোস্ট

এই বিভাগের আরও খবর

নাচোলে সুবর্ণ জয়ন্তী ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ক্রিকেট একাডেমি

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুননাচোল থেকে শাকিল রেজাঃ   চাঁপাইনবাবগঞ্জের নাচোলে শ্যামলী সংঘ সুবর্ণ জয়ন্তী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে

বাঘায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনবাঘা (রাজশাহী) প্রতিনিধি:   জনসচেতনমূলক কার্যক্রমের মাধ্যমে বিদ্যমান আন্তধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসঙ্গত রাখাসহ অস¤াপ্রদায়িক চেতনাই ধর্মীয় ও সামাজিক বন্ধনকে এগিয়ে নিতে

সাফজয়ী নারী ফুটবলারদের সঙ্গে ভাবনার উচ্ছ্বাস

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   দেশের নারী ফুটবলাররা সম্প্রতি সাফ ফুটবল শিরোপা জয় করে জাতিকে বিশ্বের বুকে গর্বিত করেছেন। তাদের ঐতিহাসিক সাফল্যে বিশ্বজুড়ে বাঙালিরা উচ্ছ্বসিত।

পাকিস্তানি আর্মির বুলেট ও জিয়ার দুঃশাসন আওয়ামী লীগকে ঘরে তুলে দিতে পারেনি: এস এম কামাল হোসেন

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, আওয়ামী লীগকে ভয় দেখাবেন না। পাকিস্তানি আর্মির বুলেট ও

কেন ভারতে তৈরি হচ্ছে আইফোন-১৪?

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   ভারতে আইফোন-১৪ উৎপাদন শুরু করার কথা জানিয়েছে অ্যাপল। চীনের ওপর নির্ভরতা কমাতেই কোম্পানিটি এই উদ্যোগ নিয়েছে বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম

ভোট ডাকাতি করতেই ইভিএম কেনার পাঁয়তারা : খন্দকার মোশাররফ

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   সরকার মেশিনে ভোট ডাকাতি করতেই ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) কেনার পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.

%d bloggers like this: