সোমবার ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মেয়র মুক্তার আলীর উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীর নিজ উদ্যেগে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে শেখ রাসেল স্মৃতি সংঘের আয়োজনে উপজেলার খোর্দ্দবাউশা উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে আড়ানী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম নান্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী।

এসময় আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী বলেন,  যুব সমাজকে সুসংগঠিত ও বিপথগামী হতে ফেরাতে খেলাধূলার কোন বিকল্প নাই। তাই আজ নিজ উদ্যোগে ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করেছি। আগামীতে আমরা শুধু ফুটবল খেলার মধ্যেই সীমাবদ্ধ থাকব না। প্রতি নিয়ত বিভিন্ন খেলার ব্যবস্থা গ্রহন করা হবে। এভাবে যুবসমাজকে একত্রিত করাই হবে আমাদের উদ্দেশ্য।

এছাড়া আওয়ামীলীগ নেতা নকিবুল ইসলাম নবাবা, আড়ানী ইউনিয়ন পরিষদ চেয়্যারম্যান রফিকুল ইসলাম, খোর্দ্দবাউশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশিউর রহমান মতি, শিক্ষক আব্দুল লতিফ মাস্টারসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় গৌরীপুর ফুটবল একাদশ বনাম নীল ফুটবল একাদশ সিরাজগঞ্জের।

এই বিভাগের আরও খবর

মুক্তিযোদ্ধাদের ১০ শতাংশ ছাড় দেবে থাই এয়ার এশিয়া

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক মুক্তিযোদ্ধাদের জন্য ঢাকা-কুয়ালালামপুর ও ঢাকা-ব্যাংকক রুটে টিকিট মূল্যের ওপর ১০ শতাংশ ছাড় দেওয়ার ঘোষণা দিয়েছে থাই এয়ার এশিয়া। শনিবার (২৬ নভেম্বর)

জাপানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকলো কোস্টারিকা

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক রূপকথার জন্ম তো আর প্রতিদিন হয় না। ভাগ্যটাও যে সঙ্গে থাকা লাগে! বারবার কোস্টারিকার বিপক্ষে আক্রমণে গিয়েও ফিনিশিং টাচটা দিতে পারেনি

‘দেশে ১৬ লাখ মেট্রিক টন খাদ্য মজুত আছে’

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক দেশের খাদ্য নিরাপত্তা কীভাবে নিশ্চিত করা যায়, তা নিয়ে কাজ করতে হবে। এখন ১৬ লাখ মেট্রিক টন খাদ্য মজুত আছে। সংকট

রাজশাহী জেলা আওয়ামী লীগের নির্মাণাধীন ভবন পরিদর্শনে রাসিক মেয়র লিটন

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনবাগমারা প্রতিনিধি রাজশাহী জেলা আওয়ামী লীগের নিজস্ব এবং স্থায়ী ভবনের জন্য ২০১৭ সালে সাড়ে ১৬ শতক জমি উপহার দিয়েছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ

চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক কে চিঠি দিয়ে হত্যার হুমকির প্রতিবাদের প্রতিবাদ সভা

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন  চারঘাট প্রতিনিধিঃ চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সোনালী সংবাদ এর চারঘাট প্রতিনিধি মোজাম্মেল হক কে চিঠি দিয়ে কে বা কাহারা হত্যার

ব্রুনাই থেকে আগামী বছর এলএনজি পাওয়া যাবে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক দেশে জ্বালানি সংকট আছে। ব্রুনাই থেকে আগামী বছর এলএনজি পাওয়া যাবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। রবিবার (২৭ নভেম্বর)