শনিবার ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

মাগুরায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ১৫, বাড়িঘর ভাঙচুর

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

মাগুরায় দু’দল গ্রামবাসীর সংঘর্ষে ১৫ জন আহত ও ৫টি বাড়িঘর ভাঙচুরের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার বাহারবাগ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মাগুরা সদর উপজেলার বাহারবাগ গ্রামে সামাজিক বিরোধকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে সাইমুদ্দিন চুন্নু ও সাদ্দাম হোসেনের সমর্থকদের উত্তেজনা চলে আসছিল। গত মঙ্গলবার দুপুরে সাদ্দাম হোসেনের সমর্থক আমিনুর রহমানকে পার্শ্ববর্তী আমুড়িয়া বাজার থেকে বাড়িতে ফেরার পথে গোপালগ্রাম আবেদ আলী দাখিল মাদ্রাসার সামনে পৌঁছালে প্রতিপক্ষ চুন্নু সমর্থকরা তাকে পিটিয়ে জখম করে। এ সংবাদ ছড়িয়ে পড়লে ওইদিন মঙ্গলবার বিকালে সাদ্দাম হোসেনের সমর্থকরা সাবেক চেয়ারম্যান লিয়াকত মুন্সী, সলিম সর্দার, তুহিনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে চুন্নুর সমর্থকরা অর্তকিত হামলা চালিয়ে সাদ্দাম সমর্থক বাদশা মিয়া, আনোয়ার হোসেন, কাজল, ইমরান, মিজান, হারুন ও ইদ্রিসকে কুপিয়ে আহত করে। এসময় চুন্নু সমর্থক রউফ ও নায়েবকে প্রতিপক্ষরা কুপিয়ে আহত করে। আহতদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যরা স্থানীয় চিকিৎসা নিয়েছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কৃষ্ণ দাস জানান, বাহারবাগ এলাকায় মারামারি ঘটনায় ১০ জন আহত ব্যক্তিকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতদের মধ্যে বাদশা ও আনোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যে কোন অনাকাংখিত পরিস্থিতি এড়াতে এলাকায় অতিরক্তি পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এই বিভাগের আরও খবর

উত্তরায় রিকশার গ্যারেজে বিস্ফোরণ: দগ্ধ ৮ জনেরই মৃত্যু

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: রাজধানীর উত্তরার কামারপাড়ায় রিকশার গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ ৮ জনই মারা গেছেন। এ ঘটনায় দগ্ধ আর কেউ বেঁচে রইলো না। সর্বশেষ মো.

বৃষ্টি বাড়ার আভাস

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: আবহাওয়ার বর্তমান প্রেক্ষাপট অনুযায়ী আগামী ২৪ ঘণ্টা সারা দেশে দিন এবং রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকবে। পাশাপাশি তিন বিভাগের অনেক জায়গায় বৃষ্টিপাত

খুচরা মূল্যস্ফীতি কমেছে ভারতে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বিশ্বজুড়ে যখন লাফিয়ে বাড়ছে মূল্যস্ফীতি, তখন সরকারের গৃহীত পদক্ষেপে ভারতে তা কমতে শুরু করেছে। গত জুলাই মাসে দেশটিতে খুচরা মূল্যস্ফীতি কমেছে

অস্ত্রোপচারের পর ভেন্টিলেটর সাপোর্টে সালমান রুশদি, অবস্থা আশঙ্কাজনক

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: নিউ ইয়র্কে ছুরিকাঘাতের শিকার ব্রিটিশ ঔপন্যাসিক সালমান রুশদির শরীরে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বর্তমানে তাকে ভেন্টিলেটর সাপোর্টে (কৃত্রিম উপায়ে শ্বাস-প্রশ্বাস নেওয়ার প্রক্রিয়া)

যুদ্ধের মাঝেই ইউক্রেনে চালু হচ্ছে ম্যাকডোনাল্ড’স?

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনে আবারও রেস্তোরাঁ খোলার ঘোষণা দিয়েছে । গত ২৪ ফেব্রুয়ারি সাবেক সোভিয়েত ইউনিয়নের দেম্যাকডোনাল্ড’সশটিতে ‘বিশেষ সামরিক অভিযান’ শুরু করে রাশিয়া।

মূল্যস্ফীতির ভয়ঙ্কর প্রভাব, ব্রিটিশদের প্রকৃত আয়ে শত বছরের সর্বোচ্চ পতনের শঙ্কা

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: মূল্যস্ফীতির ভয়ঙ্কর প্রভাব পড়েছে যুক্তরাজ্যের অর্থনীতিতে। দেশটিতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে পণ্য ও সেবার দাম। কিন্তু ক্রমবর্ধমান এই মূল্যস্ফীতির সঙ্গে সংগতি রেখে

%d bloggers like this: