সোমবার ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

মহাসড়কে প্রকাশ্যে ব্যবসায়ীকে গুলি ও কুপিয়ে হত্যা

নিউজটি শেয়ার করুন
অনলাইন ডেস্কঃ

নরসিংদীর বেলাবতে ঢাকা-সিলেট মহাসড়কের উপর প্রকাশ্যে কবির হোসেন (৪৫) নামে এক ব্যবসায়ীকে গুলি ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। শনিবার দুপুর ১২টার দিকে বেলাবো উপজেলার নারায়নপুর ইউনিয়নের খামারচর নামক স্থানে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত কবির হোসেন খামারচর গ্রামের আব্দুল হাই মিয়ার বড় ছেলে। তিনি বারৈচা বাজারে গাড়ির ব্যবসা করতেন।

স্বজনরা জানায়, কবির প্রতিদিনের মত আজও সকালে বাড়ি থেকে বের হয়ে গাড়ি ঠিক করার জন্য গ্যারেজে উদ্দেশ্যে বের হয়। সে খামারচরে পৌঁছালে পূর্ব শত্রুতার জের ধরে আগে থেকে উৎপেতে থাকা সন্ত্রাসীরা তার উপর আকস্মিক হামলা চালায়। পরে সে দৌঁড়ে ঢাকা-সিলেট মহাসড়কের উপরে চলে আসে। পরে সন্ত্রাসীরা চাপাতি দিয়ে তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও গুলি করে তার মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

এসময় ঢাকা সিলেট মহাসড়কের যান চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ১২ অক্টোবর নারায়ণপুর ইউনিয়ন পরিষদের তৎকালীন ইউপি সদস্য রিনা বেগমের ছেলে সোহরাব ওরফে মুসাকে গলা কেটে হত্যা করা হয়। ওই হত্যাকাণ্ডের অন্যতম আসামি ছিলেন কবির হোসেন।

হত্যাকাণ্ডের তিন বছর পর পলাতক থেকে ২০২০ সালের ২ অক্টোবর গাজীপুরের শ্রীপুরের মাওনা থেকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তাকে গ্রেফতার করে। সম্প্রতি তিনি আদালত থেকে জামিনে মুক্তি পেয়ে এলাকায় আসেন। এছাড়া কবিরের বিরুদ্ধে হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলেও জানা গেছে। 

নিহতের বাবা আবদুল হাই বলেন, আমার ছেলে এলাকার গ্রাম্য রাজনীতির স্বীকার। গ্রাম্য রাজনীতির কারণে তার বিরুদ্ধে মামলাও হয়েছে।

কিছুদিন পূর্বে আমার ছেলে জেল থেকে জামিনে বেরিয়ে আসে। আর এর পর থেকে সে তার ব্যবসায়ের কাজে মনোযোগ দেয়। তার ব্যবসাও ভালো চলছিলো। আজ দুপুরে সন্ত্রাসীরা তাকে মোবাইল ফোনে ডেকে এনে দিন দুপুরে মহাসড়কের উপরেই গুলি ও কুপিয়ে হত্যা করে। তিনি আরো বলেন, আমার ছেলে যদি অপরাধী হয় তাহলে আইন তাকে শাস্তি দিবে। এভাবে তাকে কেন হত্যা করা হলো। আমি আমার ছেলে হত্যার বিচার চাই। 

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন বলেন, নিহত কবিরের সাথে মামলা মোকদ্দমা নিয়ে পার্শ্ববর্তী এলাকার কয়েকজনের দ্বন্দ্ব ছিলো। সে হত্যা মামলারও আসামি ছিলো। তবে কি কারণে হত্যাকাণ্ডটি সংগঠিত হয়েছে  তা জানতে আমরা সকল বিষয় বিবেচনা রেখেই তদন্ত করছি। দ্রুত সময়েই অপরাধীদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে। আর নিহতের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও খবর

কিশোরগঞ্জে দুটি ফিলিং স্টেশনকে জরিমানা

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন  পরিমাপে কারচুপির অভিযোগে কিশোরগঞ্জের দুটি ফিলিং স্টেশনকে তিন লাখ টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এরমধ্যে কিশোরগঞ্জ সদরের পাবইকান্দি এলাকায় হিমু

রাজা-চাকাভার ব্যাটিংয়ে জয়ের আশা দেখছে জিম্বাবুয়ে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন  সিকান্দার রাজা ও রেগিস চাকাভার ব্যাটিংয়ে জয়ের পথে এগিয়ে যাচ্ছে জিম্বাবুয়ে। ৪৯ রানে ৪ উইকেট পড়ার পর দুজন মিলে দারুণ এক জুটি গড়েছেন।

শুরুতেই চাপে জিম্বাবুয়ে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনদ্বিতীয় ওয়ানডে ম্যাচে ৯ উইকেটে ২৯০ রান করেছে টাইগাররা। ২৯১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই চাপে জিম্বাবুয়ে। সিরিজ বাঁচানোর ম্যাচে বল হাতে নিজের

টি-টোয়েন্টির পর ওয়ানডে সিরিজেও হারল টাইগাররা

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন  জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতেও হারল টাইগাররা। পাঁচ উইকেটে জিতে ২-০ ব্যবধানে সিরিজ জয় নিশ্চিত করল স্বাগতিকরা। সিকান্দার রাজা ও

চলন্ত বাসে ডাকাতি-গণধর্ষণ : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন  টাঙ্গাইলের মধুপুরে ঈগল পরিবহন নামের একটি নৈশকোচে যাত্রীবেশে ডাকাতি ও এক নারীকে গণধর্ষণের ঘটনায় ডাকাতির মূল পরিকল্পনাকারীসহ ডাকাত চক্রের ১০ সদস্যকে গ্রেফতার

ঠিকমতো ঘুম হচ্ছে না জার্মানদের

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঢাকা-কলকাতার মতো কোলাহল, যানজট বা গুমোট গরমের সমস্যা নেই। তা সত্ত্বেও জার্মানির প্রায় ৪০ শতাংশ প্রাপ্তবয়স্ক মানুষের ঘুমে ব্যাঘাত ঘটছে। দেশটির সংবাদ সংস্থা