শনিবার ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম:
অস্ত্রোপচারের পর ভেন্টিলেটর সাপোর্টে সালমান রুশদি, অবস্থা আশঙ্কাজনক যুদ্ধের মাঝেই ইউক্রেনে চালু হচ্ছে ম্যাকডোনাল্ড’স? মূল্যস্ফীতির ভয়ঙ্কর প্রভাব, ব্রিটিশদের প্রকৃত আয়ে শত বছরের সর্বোচ্চ পতনের শঙ্কা বাংলাদেশের তরুণদের ১০ দশমিক ৬ শতাংশ বেকার : আইএলও উন্নয়নের নৌকা এখন শ্রীলঙ্কার পথে : জি এম কাদের দেশে টিকে আছে মাত্র ২০০ হাতি প্রধানমন্ত্রীর জাদুকরী উন্নয়ন এগিয়ে যাচ্ছে দেশ ড.হাছান মাহমুদ দুর্গাপুরে পা-গোলি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন সড়ক দূর্ঘটনায় আহত ভাদুকে দেখতে রামেক হাসপাতালে জেলা পরিষদ প্রশাসক বাগমারায় সৈয়দ ডা. মোদাচ্ছের আলীর সাথে উপজেলা প্রশাসনের মতবিনিময়

ব্যাটিং ব্যর্থতায় আবারও হারল ধোনির চেন্নাই

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

একের পর এক হার হজম করতে হচ্ছে ধোনির চেন্নাই সুপার কিংসের। ব্যাটিংয়ের কারণেই বারবার হারছে দলটি। ধীরগতির ব্যাটিংয়ে কারণেই মূলত এই হার হজম করতে হচ্ছে ধোনির দলকে।

দুবাইয়ে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে লড়াইটাও করতে পারল না চেন্নাই। ৩৭ রানের সহজ জয় পেয়েছে ব্যাঙ্গালুরু। ৬ ম্যাচে চতুর্থ জয় এটি তাদের। আর ৭ ম্যাচে ধোনির দল পেয়েছে পঞ্চম হারের স্বাদ।

১৭০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে কখনই ম্যাচে ছিল না চেন্নাই। ১০০ পার করতেই ১৬ ওভার কাটিয়ে দেয় তারা। হারিয়ে ফেলে ৪ উইকেট। ১৬তম ওভারের শেষ বলে ব্যর্থতার পরিচয় দিয়ে সাজঘরে ফেরেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও। করেন ৬ বলে ১০ রান।

অধিনায়কের এই ব্যর্থতা যেন পুরো দলেরই প্রতিচ্ছবি। তিন নম্বরে নামা আম্বাতি রাইডু একটা প্রান্ত ধরে ১৮ ওভার পর্যন্ত গেছেন। তবে তার ৪০ বলে ৪২ রানের ইনিংসটি কেবল নিজের কাজেই লেগেছে, দলের কোন উপকার হয়নি। চেন্নাই শেষ পর্যন্ত থেমেছে ৮ উইকেটে ১৩২ রানে।

ব্যাঙ্গালুরুর বোলারদের মধ্যে সবচেয়ে সফল ক্রিস মরিস। ৪ ওভারে ১৯ রান দিয়ে ৩টি উইকেট নেন এই পেসার।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে বেশ চাপেই পড়ে গিয়েছিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। চেন্নাই সুপার কিংসের বোলাররা একদমই হাত খুলে খেলতে দিচ্ছিলেন না ব্যাঙ্গালুরু ব্যাটসম্যানদের।

শেষ পর্যন্ত সেই চাপ কাটিয়ে দারুণভাবে দলকে এগিয়ে নিয়েছেন অধিনায়ক বিরাট কোহলি। তার দায়িত্বশীল এক ইনিংসেই ৪ উইকেটে ১৬৯ রানের চ্যালেঞ্জিং পুঁজি গড়ে দলটি।

 

প্রথম ১০ ওভারে ১ উইকেট হারালেও মোটে ৬৫ রান তুলতে পারে ব্যাঙ্গালুরু। সেই দলটিই শেষ ১০ ওভারে যোগ করেছে ১০৪ রান। তার পুরো কৃতিত্বই বলতে গেলে কোহলির।

ব্যাঙ্গালুরু অধিনায়ক ইনিংসের শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ৯০ রানে। ৫২ রানের ঝড়ো ইনিংসটি ডানহাতি এই ব্যাটসম্যান সাজিয়েছেন ৪টি করে চার-ছক্কায়। তার সঙ্গে শেষদিকে নেমে ১৪ বলে ২ চার আর ১ ছক্কায় ২২ রানের ইনিংস খেলেন শিভাম দুবে।

এছাড়া ওপেনার দেবদূত পাডিক্কেল হাত খুলে খেলতে না পারলেও প্রথম ১০ ওভারে দলের উইকেট ধরে রেখেছিলেন। ৩৪ বলে ৩৩ রান করেন বাঁহাতি এই ওপেনার।

চেন্নাইয়ের বোলারদের মধ্যে সবচেয়ে সফল শার্দুল ঠাকুর। তবে ৪ ওভারে ২ উইকেট নিলেও ৪০ রান খরচ করেছেন তিনি। একটি করে উইকেট নিয়েছেন দীপক চাহার আর স্যাম কুরান।

এই বিভাগের আরও খবর

অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হলো ধাওয়ানকে, নেতৃত্বে রাহুল

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: জিম্বাবুয়ের বিরুদ্ধে একদিনের সিরিজ শুরু হওয়ার সাতদিন আগে ভারতের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেওয়া হলো শিখর ধাওয়ানকে। তার জায়গায় ভারতীয় দলের নতুন

এশিয়া কাপের দলে জায়গা না পেয়ে ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: এশিয়া কাপের জন্য সোমবার ভারতীয় দল ঘোষণা করা হয়েছিল। এই দলে বেশ কয়েকজন খেলোয়াড়কে বাদ দেওয়া হয়। এর মধ্যে এমন ক্রিকেটার

আগে কেন সুযোগ পাননি এবাদত! উত্তর খুঁজছেন তামিম

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: অবশেষে জয়ের দেখা পেল বাংলাদেশ দল। শেষ ম্যাচে জিম্বাবুয়েকে হারাল ১০৫ রানের বিশাল ব্যবধানে। বাংলাদেশের ২৫৬ রানের জবাবে ১৫১ রানে অলআউট

সাকিব, বেটউইনার নিউজ ও কোটি টাকার ‘প্রশ্ন’

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: সাকিব আল হাসান এই ব্যাট আর বলে যে ভালোবাসা পেয়েছেন, এককথায় তার মূল্য সীমাহীন; সহস্র কোটি টাকার নিক্তিতেও তা পরিমাপযোগ্য নয়।

এবাদতের জোড়া আঘাতে চাপে জিম্বাবুয়ে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে এবাদতের জোড়া আঘাতে চাপে পড়েছে জিম্বাবুয়ে। ষষ্ঠ ওভারের তৃতীয় বলে ওয়েসলি মাধেভেরেকে আউট করে ওয়ানডে ক্যারিয়ারের

অলরাউন্ডার র‌্যাংকিং: রাজার উত্থান, তিনে রশিদ খান

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: ব্যাটিংয়ে ১০ ধাপ এগিয়ে ২৯ নম্বরে জিম্বাবুয়ের সিকান্দার রাজা। নয় বছরের ওডিআই ক্যারিয়ারে এবারই সবচেয়ে ভালো অবস্থানে রাজা। বোলিংয়ে রাজা আগালেন

%d bloggers like this: