বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বাসচাপায় গুরুতর আহত সাংবাদিক ইকরাম, ভেঙেছে পাঁজরের হাড়

নিউজটি শেয়ার করুন

রাজধানীর খিলক্ষেতে তুরাগ পরিবহনের একটি বাসের চাপায় গুরুতর আহত হয়েছেন নিউজ পোর্টাল বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট ইকরাম-উদ দৌলা।
শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে মোটরসাইকেলে করে মিরপুরে বাসায় ফেরার পথে খিলক্ষেত লা মেরিডিয়ান হোটেলের সামনের সড়কে পেছন থেকে যাত্রীবাহী তুরাগ বাসটি তাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় বাসটি জব্দ করেছে পুলিশ।
তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. সেলিম ও আজিজুল ইসলাম জানান, সন্ধ্যায় খিলক্ষেত লা মেরিডিয়ান হোটেলের সামনে ফ্লাইওভার ব্রিজের নিচ দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন তিনি। তার সামনে একটি বাস ও পেছনে একটি বাস ছিল। সামনের বাসটি হঠাৎ ব্রেক করলে তিনিও ব্রেক করেন। তখন পেছনের বাসটি ব্রেক করেও তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে বাসের সামনের চাকার নিচে পড়ে মোটরসাইকেলটি। আর তিনি বাসের নিচে ঢুকে যান। এতে তার বুকের ডান পাশে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হন।
পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে, পরে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।
বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট আবাদুজ্জামান শিমুল জানান, তার বাসা মিরপুরে। কোনো কাজে তিনি মোটরসাইকেল নিয়ে খিলক্ষেত দিয়ে যাচ্ছিলেন। তখনই তুরাগ পরিবহনের একটি বাসের ধাক্কায় দুর্ঘটনার শিকার হন তিনি।
চিকিৎসকের বরাতে ঢামেক হাসপাতালে উপস্থিত সাংবাদিক শিমুল জানান, ইকরামের পাঁজরের পাঁচটি হাড় ভেঙে গেছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন আছেন।
এ বিষয়ে খিলক্ষেত থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, দুর্ঘটনায় ঘাতক যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহকারী পলাতক রয়েছেন। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি থানায় আনা হয়েছে। জড়িত চালকের সন্ধানে পুলিশ কাজ করছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

 

এই বিভাগের আরও খবর

রুয়েটের সমন্বিত ভর্তি পরীক্ষা শেষ

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুননিজস্ব প্রতিবেদক: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) কেন্দ্রে ২০২১-২২ শিক্ষাবর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষা শেষ হয়েছে। শনিবার (৬ আগস্ট) সকাল ১০টা থেকে দুপুর

সাময়িকভাবে রুয়েটের ভিসির দায়িত্ব পেলেন ড. সাজ্জাদ হোসেন

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনগ্রীনসিটি ডেস্ক: অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ভিসির দায়িত্ব দেওয়া হয়েছে অধ্যাপক ড. মো. সাজ্জদ হোসেনকে। বুধবার (৩

রুয়েটে ভর্তি পরীক্ষা শুরু ৬ আগস্ট

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুননিজস্ব প্রতিবেদক: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এ আগামী ৬ আগস্ট থেকে স্নাতক ১ম বর্ষ (২০২১-২২) স্বমন্বিত ভর্তি পরীক্ষা শুরু হতে যাচ্ছে।

রাবি ভর্তি পরীক্ষায় প্রক্সি দেওয়া সেই প্রার্থীই হলেন প্রথম!

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় দ্বিতীয় শিফটে প্রথম হয়েছেন তানভীর আহমেদ নামে এক শিক্ষার্থী। তিনি ৯২ দশমিক ৭৫ পেয়ে ওই

শিক্ষাপ্রতিষ্ঠানে শোক দিবসের ব্যানারে বঙ্গবন্ধু ছাড়া অন্য ছবি নয়

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে ব্যানার ও পোস্টারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ছাড়া অন্য কারও ছবি ব্যবহার না করার নির্দেশনা দেওয়া

২২ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা আজ

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: দেশের ২২টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয়বারের মতো গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে। শনিবার (৩০ জুলাই) বিজ্ঞান (ক) ইউনিটের

%d bloggers like this: