সোমবার ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

পাবজি মোবাইলের ইরাঙ্গেল ২.০ ভার্সনে নতুন ও রোমাঞ্চকর যা থাকছে

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

পাবজি মোবাইল সবসময় গেমারদের একটি শক্তিশালী ও বাস্তবসম্মত যুদ্ধকৌশলের অভিজ্ঞতা দিয়ে থাকে। এর ভিত্তিতেই ব্র্যান্ডটি ক্রমাগতভাবেই নিউ ইন-গেম ইভেন্ট, ম্যাপস ও আপডেট নিয়ে আসছে, যা পাবজি মোবাইল অনুরাগীদের ক্ষেত্রে নতুন কৌশল প্রণয়ন এবং নিয়মিত বিভিন্ন সেটিংসের সাথে খাপ খাইয়ে নেওয়ার মাধ্যমে নিজেদের দক্ষতাকে চ্যালেঞ্জ করতে পারে।

পাবজি মোবাইল ভার্সন ১.০ নিয়ে আসার সাথে সাথে প্লেয়ারদের সর্বাধিক বাস্তবসম্মত ও অসাধারণ গেমিংয়ের অভিজ্ঞতা নিয়ে এসেছে। উন্নত নান্দনিকতার মাধ্যমে পারস্পরিক ইন্টার অ্যাকশনগুলোর দক্ষতা অর্জন, নতুন ও রিমাস্টার ভার্সনটি বিশেষ করে সর্বাধিক জনপ্রিয় ইরাঙ্গেল মানচিত্রে একটি নিখুঁত ও সেরা যুদ্ধক্ষেত্রের পরিবেশ তৈরি করে।

ইরাঙ্গেল ২.০ ভার্সটি আপগ্রেড করার মাধ্যমে গেমটিতে চারটি প্রাথমিক উপাদান নির্বাচন করা হয়েছে। এর মধ্যে রয়েছে ব্র্যান্ড নিউ ম্যাপ ইলিমেন্টস, রিসোর্স পয়েন্টের বৃহৎ পরিবর্তন, পুনরায় ডিজাইনকৃত ভবন, একটি ক্লিনার ইউএক্স ও সংশোধিত ভিজ্যুয়াল।

 

নতুন ইরাঙ্গেল মানচিত্রটিতে বেশ কিছু গ্রাফিকের আপডেট নিয়ে আসা হয়েছে, যার মধ্যে রয়েছে, বিল্ডিং, ভূখণ্ড ও সামগ্রিক পরিবেশের আপডেট। নতুন এই আপডেটে মাটি, পানি ও আকাশকে আরো বাস্তবসম্মত ভাবে তুলে ধরা হয়েছে। এছাড়াও গেমপ্লে অভিজ্ঞতা বাড়ানোর জন্য ‘আল্ট্রা এইচডি’ ফাংশনেও গেমাটি উপভোগ করা যাবে।

পাবজি মোবাইলের ১.০ ভার্সনের মধ্যে সবচেয়ে বড় পরিবর্তন হল, ক্লিন ও সিম্পল ইউএক্স। এই পরিবর্তনগুলোর মাধ্যমে অ্যাপটি চালু করার সাথে সাথে একজন প্লেয়ার নতুন অভিজ্ঞতা পেয়ে থাকে, সে অনুযায়ী একজন প্লেয়ার কোন ম্যাপ বা মোডে গেমটি খেলবে তা সিদ্ধান্ত নিতে পারে।

বিদ্যমান ফিচারগুলো আপগ্রেড করা ছাড়াও, পাবজি মোবাইল এখন যুদ্ধক্ষেত্রে বিভিন্ন ধরনের ফিচার অন্তর্ভুক্ত করেছে, যা প্লেয়ারদের নিজেদের রক্ষা করার পাশাপাশি তাদের প্রতিপক্ষের উপর আকস্মিক আক্রমণের পরিকল্পনা করতে ভুমিকা রাখে। পাবজি মোবাইলের ম্যাপের জনপ্রিয় ড্রপগুলোতে উল্লেখযোগ্য পরিবর্তন করা হয়েছে।

ইরাঙ্গেল ২.০ ভার্সনে ভবনগুলোতে বড় ধরনের কাঠামোগত পরিবর্তন দেখানো হয়েছে। এটি শুধুমাত্র আক্রমণ ও প্রতিরক্ষার অভিজ্ঞতাকেই  বাড়িয়ে তোলে না বরং প্লেয়ারদের নতুন কৌশল নিতে সাহায্য করে। পাবজি মোবাইলের কিছু ভবনের বেসমেন্ট যুক্ত করা হয়েছে যাতে প্লেয়াররা তাদের শত্রুদের কাছ থেকে লুকিয়ে থাকার পাশাপাশি আরো লুট সংগ্রহ করতে পারবে।

এটি পাবজি মোবাইল অনুরাগীদের জন্য একটি রোমাঞ্চকর বছর, যেখানে ভক্তরা নতুন অভিজ্ঞতা উপভোগ করতে পাচ্ছে। নতুন মানচিত্র, এবং সিজনের যাত্রার সাথে সাথে এটি সত্যিকার অর্থে একটি নতুন যুগের সূচনা।

এই বিভাগের আরও খবর

শুধু অন্যের কথা শুনে, সঙ্গ দিয়েই মাসে লক্ষাধিক টাকা আয় (ভিডিও)

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: কাজ বলতে যা বোঝায় তার কিছুই করেন না। ৩৮ বছর বয়সী শোজি মরিমোতো একাকী মানুষকে শুধু সঙ্গ দেন, তার সঙ্গে খাবার খান।

হোয়াটসঅ্যাপে সব মেসেজের স্ক্রিনশট নেওয়া যাবে না

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: ব্যবহারকারীদের স্বার্থে বরাবরই নতুন নতুন ফিচার নিয়ে আসে হোয়াটসঅ্যাপ। কিছুদিন আগে নতুন ফিচারের কথা জানিয়েছিল এই মেসেজিং অ্যাপ। যার মধ্যে অত্যন্ত

গুগল অ্যাকাউন্টের মাধ্যমে সিসকোতে সাইবার হামলা

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন  গুগল অ্যাকাউন্টে অনুপ্রবেশের মাধ্যমে যুক্তরাষ্ট্রের বহুজাতিক প্রযুক্তি প্রতিষ্ঠান সিসকোয় সাইবার হামলা চালিয়েছে হ্যাকাররা। মে মাসের হামলায় সিসকো ক্ষতিগ্রস্ত না হওয়ার কথা জানালেও

ফেসবুক-ইউটিউবে কত টাকার বিজ্ঞাপন যায়, জানতে চেয়ে চিঠি

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: ফেসবুক, ইউটিউবসহ সামাজিক যোগাযোগমাধ্যমে গত এক বছরে কত টাকার ডিজিটাল বিজ্ঞাপন প্রচার হয়েছে, তার তথ্য জানতে চেয়ে চিঠি দিয়েছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক

৬.৯ বিলিয়ন ডলার মূল্যের টেসলার শেয়ার বিক্রি করেছেন ইলন মাস্ক

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বিশ্বের শীর্ষ ধনকুবের ইলন মাস্ক টেসলার ৬.৯ বিলিয়ন ডলার মূল্যের শেয়ার বিক্রি করেছেন। মঙ্গলবার প্রকাশিত নথি থেকে এ তথ্য জানা গেছে।

সিক্স-জি নিয়ে ভিভোর শ্বেতপত্র প্রকাশ

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন  বিল্ডিং এ ফ্রিলি কানেক্টেড ফিজিকাল অ্যান্ড ডিজিটাল ইন্টিগ্রেটেড ওয়ার্ল্ড: সিক্স-জি সার্ভিসেস, ক্যাপাবিলিটিস অ্যান্ড এন্যাবলিং’ শিরোনামে শ্বেতপত্র প্রকাশ করেছে ভিভো কমিউনিকেশন রিসার্চ ইন্সটিটিউট।

%d bloggers like this: