বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে রাজশাহী জেলা পুলিশের বিশেষ সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা

নিউজটি শেয়ার করুন
নিজস্ব প্রতিবেদক:
 স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উৎসব উদযাপন উপলক্ষে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত  হয়েছে। গতকাল শনিবার  সন্ধ্যা সাড়ে ৭ টায় রাজশাহী জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিল শেডে বাঙালি জাতির স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উৎসব উদযাপন উপলক্ষে বাংলাদেশী ও ভারতীয় শিল্পীদের অংশগ্রহণে ‘ সাংস্কৃতিক সন্ধ্যা’ অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জের সম্মানিত ডিআইজি মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম ।
বিশেষ অতিথি রাজশাহী রেঞ্জের সম্মানিত অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ, সদ্য ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) জয়দেব কুমার ভদ্র, বিপিএম , রাজশাহী রেঞ্জের সম্মানিত অতিরিক্ত ডিআইজি (অপারেশনস অ্যান্ড ক্রাইম) টি এম মোজাহিদুল ইসলাম, বিপিএম, পিপিএম ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী পুলিশ সুপার  এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার)।
ভারতের দশরুপক নামক শিল্পগোষ্ঠী বিভিন্ন ধরনের জনপ্রিয় গান পরিবেশন করেন। গানের অনুষ্ঠান শেষে পুলিশ লাইনস ড্রিল শেড সংলগ্ন মাঠে আতশবাজি প্রজ্জলন করা হয়।
May be an image of 8 people, people standing, flower and text that says "আমার টাকায় আমার সেতু বাংলাদেশের পদ্মা সতু জেলা পুলিশ, রাজশাহী"
এর আগে, বিকাল ৪টায়  স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উৎসব উদযাপন উপলক্ষে বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 
রাজশাহী জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিল শেডে বাঙালি জাতির স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উৎসব উদযাপন উপলক্ষে ‘ বিশেষ আলোচনা সভা ‘ অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের সম্মানিত ডিআইজি মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম,।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের সম্মানিত অতিরিক্ত ডিআইজি (সদ্য ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) জয়দেব কুমার ভদ্র, বিপিএম , রাজশাহীর সাবেক সংসদ সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ আব্দুল ওয়াদুদ দারা, রাজশাহীর বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার  ও রাজশাহী জেলা কমিউনিটি পুলিশিং ইউনিটের আহবায়কমোঃ আবু বক্কর সিদ্দিক ।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাজশাহী জেলার সম্মানিত পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন, বিপিএম (বার) ।
এ সময় রাজশাহী রেঞ্জ, রাজশাহী রেঞ্জাধীন বিভিন্ন ইউনিট ও রাজশাহী জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্সবৃন্দ ছিলেন ।
আলোচনা সভা শেষে বেলুনফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা উড়ান প্রধান অতিথি রাজশাহী রেঞ্জের সম্মানিত ডিআইজি মহোদয় ও সম্মানিত বিশেষ অতিথিবৃন্দ ।

এই বিভাগের আরও খবর

চারঘাটে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি ইউএনও সহায়তা প্রদান

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন    চারঘাট(রাজশাহী) প্রতিনিধিঃ   রাজশাহীর চারঘাট উপজেলার বামনদিঘী গ্রামে বৈদ্যুতিক সটসার্কিটে একটি বাড়ি পুড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। জানা যায় আজ মঙ্গলবার ভোর

শরীয়তপুরে দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: শরীয়তপুরের পালং মডেল থানায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আরও অন্তত ২০ জন আহত

বাংলাদেশ কি ধ্বংসের দ্বারপ্রান্তে চলে যাচ্ছে?

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: শারীরিকভাবে দূরে থাকলেও মানসিকভাবে বাংলাদেশ থেকে দূরে থাকতে পারি না। মাঝেমধ্যে যে দূরে থাকার চেষ্টা করিনি তা নয়, তবে শেষমেষ পারিনি।

সরকারের বিদায়ের সময় ঘনিয়ে এসেছে: ফখরুল

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নির্যাতন-নিপীড়ন ও নেতাকর্মীদের ওপর হামলা এবং গ্রেফতার করে ক্ষমতায় থাকা যাবে না। আওয়ামী সরকারের

শ্রীলঙ্কায় এক ধাক্কায় বিদ্যুতের দাম বাড়ল ৭৫ শতাংশ

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: অর্থনৈতিক ও জ্বালানি সংকটে জর্জরিত শ্রীলঙ্কায় বিদ্যুতের দাম এক ধাক্কায় বেড়েছে ৭৫ শতাংশ। আগামীকাল (১০ আগস্ট) থেকে বিদ্যুতের নতুন এ মূল্য

রাজশাহীতে পালিত হচ্ছে পবিত্র আশুরা

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুননিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে যথাযথ মর্যাদায় পালিত হচ্ছে পবিত্র আশুরা। মঙ্গলবার (৯ আগস্ট) সকালে বিভিন্ন ধর্মীয় সংগঠন দিনটি পালনে তাজিয়া

%d bloggers like this: