বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ, থাকছে বাংলাদেশ-পাকিস্তানও

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্কঃ

বাংলাদেশ, পাকিস্তান ও নিউজিল্যান্ড ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে যাচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান রমিজ রাজা।

অক্টোবরে অস্ট্রেলিয়ায় শুরু হতে যাওয়া বিশ্বকাপের আগেই নিউজিল্যান্ডে টি-টোয়েন্টি ফরম্যাটে ত্রিদেশীয় সিরিজ অনুষ্ঠিত হবে।

রমিজ রাজা বলেন, সেপ্টেম্বরে সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তানে আসবে ইংল্যান্ড।

তাদের সেই সফরের তারিখ চূড়ান্ত হওয়ার পরই নিউজিল্যান্ডে সিরিজ খেলার সিদ্ধান্ত নিয়েছি আমরা।

 

তিনি আরও বলেন, বিশ্বকাপের আগে অস্ট্রেলীয় কন্ডিশনে দলকে আরও বেশি ম্যাচ খেলাতে চেয়েছিলাম। এখন আমাদের খেলোয়াড়েরা ওই কন্ডিশনে আরও বেশি খেলার সুযোগ পাবে, সুযোগ পাবে নিজেদের ঠিক রসায়ন খুঁজে বের করার।

ত্রিদেশীয় সিরিজে অংশ নেওয়ার জন্য আগামী ৪ অক্টোবর নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা হবে পাকিস্তান ক্রিকেট দল। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড খুব শিগগিরই এ সিরিজের সূচি ঘোষণা করবে। শীর্ষ দুই দল উঠবে ফাইনালে।

রমিজ রাজা দলের কোচিং পরিস্থিতি নিয়ে বলেন, এক বছরের চুক্তি অনুযায়ী সাকলায়েন যথারীতি প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন। এক বছর পর হয়তো ঘরোয়া ক্রিকেট ও অন্যান্য দায়িত্বের কারণে এ ভূমিকায় তাকে না-ও দেখা যেতে পারে।

বিশ্বকাপের আগে পাকিস্তানের কোচিং প্যানেলে সাবেক অস্ট্রেলিয়ান ওপেনার ম্যাথু হেইডেনের যোগ দেওয়ার কথা। আর ব্যাটিং কোচ হিসেবে বাবর আজমদের সঙ্গে কাজ করবেন মোহাম্মদ ইউসুফ।

রমিজ রাজা আরও বলেন, গত টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম ম্যাচে ভারতকে ১০ উইকেটে হারানোর পর থেকেই আমরা দারুণ ক্রিকেট খেলে বিশ্বব্যাপী সুনাম অর্জন করেছি। ভারতের বিপক্ষে সেই জয়ের পর থেকে আমরা মানুষের কাছ থেকে আরও বেশি সমর্থন এবং সম্মান পাচ্ছি। এটা পাকিস্তানের ক্রিকেটে আগে কখনো হয়নি।

এই বিভাগের আরও খবর

৬.৯ বিলিয়ন ডলার মূল্যের টেসলার শেয়ার বিক্রি করেছেন ইলন মাস্ক

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বিশ্বের শীর্ষ ধনকুবের ইলন মাস্ক টেসলার ৬.৯ বিলিয়ন ডলার মূল্যের শেয়ার বিক্রি করেছেন। মঙ্গলবার প্রকাশিত নথি থেকে এ তথ্য জানা গেছে।

প্রথমবারের মতো কুয়েটে ‘বঙ্গবন্ধু চেয়ার’ প্রবর্তন

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ‘বঙ্গবন্ধু চেয়ার প্রফেসর’ হিসেবে প্রফেসর ড. খুরশীদা বেগমকে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার

পাহাড় কাটায় চসিক কাউন্সিলর জসিম ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর জহুরুল আলম জসিম (৫৩) এবং তার স্ত্রী তাছলিমা বেগমের (৩৯) বিরুদ্ধে পাহাড়

ব্যবসায়ীর হারিয়ে যাওয়া লাখ টাকা পেয়ে ফেরত দিলেন দিনমজুর

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বরিশালে এক ব্যক্তির হারিয়ে যাওয়া প্রায় ২ লাখ টাকা ৩ দিন পর ফিরে পেয়েছেন প্রকৃত মালিক। যে ব্যক্তি টাকা খুঁজে পেয়ে

এবাদতের জোড়া আঘাতে চাপে জিম্বাবুয়ে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে এবাদতের জোড়া আঘাতে চাপে পড়েছে জিম্বাবুয়ে। ষষ্ঠ ওভারের তৃতীয় বলে ওয়েসলি মাধেভেরেকে আউট করে ওয়ানডে ক্যারিয়ারের

অলরাউন্ডার র‌্যাংকিং: রাজার উত্থান, তিনে রশিদ খান

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: ব্যাটিংয়ে ১০ ধাপ এগিয়ে ২৯ নম্বরে জিম্বাবুয়ের সিকান্দার রাজা। নয় বছরের ওডিআই ক্যারিয়ারে এবারই সবচেয়ে ভালো অবস্থানে রাজা। বোলিংয়ে রাজা আগালেন

%d bloggers like this: