সোমবার ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

দীপিকা-আলিয়ার সঙ্গে একই ছবিতে রণবীর কাপুর

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

পরিচালক সঞ্জয় লীলা বানশালির ছবি মানেই বিরাট ক্যানভাস জুড়ে উজ্জ্বল নক্ষত্রের দ্যুতি। তার পরবর্তী ছবি ‘বৈজু বাওরা’ও তার ব্যতিক্রম নয়। এই পিরিয়ড ফিল্মে নামভূমিকায় থাকছেন রণবীর কাপুর। ছবির প্রধান দুই নারীচরিত্রে দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভাট এক প্রকার নিশ্চিত।

চমকদার কাস্টিং সন্দেহ নেই।

ব্রেকআপের পরে রণবীর-দীপিকা একসঙ্গে ছবি করেছেন। আলিয়ার সঙ্গেও দীপিকার সম্পর্ক ভাল বলেই খবর। এ বার সেটে রণবীর তার প্রাক্তন এবং বর্তমান প্রেমিকাকে কীভাবে সামলান, সেই দিকেই বোধহয় সবচেয়ে বেশি নজর থাকবে।

 

বানশালি নাকি প্রথমে এই চরিত্রে রণবীর সিংকে ভেবেছিলেন। কিন্তু চিত্রনাট্য এবং বৈজু বাওরার সঙ্গে রণবীর কাপুরকে অনেক বেশি মানানসই বলে মনে হয় পরিচালকের।

 

শোনা যাচ্ছে, ১৯৫২ সালের ‘বৈজু বাওরা’ ছবির রিমেক এটি, যেখানে প্রধান চরিত্রে ভরত ভূষণ এবং মীনা কুমারী ছিলেন। ছবিতে আরও একটি জোরালো পুরুষচরিত্র রয়েছে।

তার জন্য হৃতিক রোশন এবং অজয় দেবগণের কাছে প্রস্তাব গিয়েছে। আগামী বছরে এই ছবির কাজ শুরু হওয়ার কথা। বানশালি এখন ব্যস্ত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র শুটিং নিয়ে। এতে মুখ্য চরিত্রে আছেন আলিয়া ভাট।

এই বিভাগের আরও খবর

মুক্তিযোদ্ধাদের ১০ শতাংশ ছাড় দেবে থাই এয়ার এশিয়া

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক মুক্তিযোদ্ধাদের জন্য ঢাকা-কুয়ালালামপুর ও ঢাকা-ব্যাংকক রুটে টিকিট মূল্যের ওপর ১০ শতাংশ ছাড় দেওয়ার ঘোষণা দিয়েছে থাই এয়ার এশিয়া। শনিবার (২৬ নভেম্বর)

জাপানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকলো কোস্টারিকা

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক রূপকথার জন্ম তো আর প্রতিদিন হয় না। ভাগ্যটাও যে সঙ্গে থাকা লাগে! বারবার কোস্টারিকার বিপক্ষে আক্রমণে গিয়েও ফিনিশিং টাচটা দিতে পারেনি

‘দেশে ১৬ লাখ মেট্রিক টন খাদ্য মজুত আছে’

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক দেশের খাদ্য নিরাপত্তা কীভাবে নিশ্চিত করা যায়, তা নিয়ে কাজ করতে হবে। এখন ১৬ লাখ মেট্রিক টন খাদ্য মজুত আছে। সংকট

রাজশাহী জেলা আওয়ামী লীগের নির্মাণাধীন ভবন পরিদর্শনে রাসিক মেয়র লিটন

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনবাগমারা প্রতিনিধি রাজশাহী জেলা আওয়ামী লীগের নিজস্ব এবং স্থায়ী ভবনের জন্য ২০১৭ সালে সাড়ে ১৬ শতক জমি উপহার দিয়েছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ

চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক কে চিঠি দিয়ে হত্যার হুমকির প্রতিবাদের প্রতিবাদ সভা

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন  চারঘাট প্রতিনিধিঃ চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সোনালী সংবাদ এর চারঘাট প্রতিনিধি মোজাম্মেল হক কে চিঠি দিয়ে কে বা কাহারা হত্যার

ব্রুনাই থেকে আগামী বছর এলএনজি পাওয়া যাবে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক দেশে জ্বালানি সংকট আছে। ব্রুনাই থেকে আগামী বছর এলএনজি পাওয়া যাবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। রবিবার (২৭ নভেম্বর)