বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

‘ড্রাগ চ্যাট’ স্বীকার করলেন দীপিকা পাড়ুকোন

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)’র কার্যালয়ে জিজ্ঞাসাবাদের মুখোমুখী হয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সবশেষ খবর অনুযায়ী, দীপিকা পাড়ুকোন তার ম্যানেজার কারিশমা প্রকাশের সঙ্গে মাদক-সংশ্লিষ্ট হোয়াটসঅ্যাপ চ্যাটিংয়ের কথা স্বীকার করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ জানায়, শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে দীপিকা ও কারিশমাকে একসঙ্গে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা দু’জনেই ২০১৭ সালে সংঘটিত আলোচিত হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা স্বীকার করেছেন। তবে দীপিকার উত্তরে এনসিবি সন্তুষ্ট নয় বলে জানা যাচ্ছে।

এনসিবি অফিসার কেপিএস মালহোত্রার নেতৃত্বে মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর একটি দল দীপিকার মাদক-সংশ্লিষ্টতা তদন্ত করছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর এবার মাদক সংগ্রহ করা, গ্রহণ করা এবং কোথায় কোথায় পাচার হয় সেসব বিষয়ে আরও জেরা করা হবে বলে জানা গেছে। দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ চলছে।

এনসিবির পাঁচ সদস্যের একটি দল একযোগে জিজ্ঞাসাবাদ করছে দীপিকা পাড়ুকোনকে। জেরাকারী দলে মহিলাও রাখা হয়েছে। এসময় দীপিকার ফোন দূরে সরিয়ে রাখা হয়।

২০১৭ সালে কোকো ক্লাবের একটি পার্টি বিষয়ে জিজ্ঞাসা করা হচ্ছে। টাইমস নাউ জানায়, চ্যাট গ্রুপটির অধিকারী এবং এডমিন ছিলেন জয়া সাহা। সেখানে কারিশমা ছিলেন অন্যতম সদস্য।

ইতোমধ্যে, আগের রাতেই মুম্বাইয়ের শীর্ষ কয়েকজন আইনজীবীর সঙ্গে একটি ফাইভ-স্টার হোটেলে আলোচনায় বসেন দীপিকা ও রণবীর সিং। জানা যায়, তারা তাদের আইনানুগ কর্মপন্থা ঠিক করতে ১২ জন আইনজীবীর সঙ্গে গভীর রাতে আলোচনায় বসেছিলেন।

এই বিভাগের আরও খবর

স্কুলের বেতন দিতে পারতেন না আমির খানের বাবা?

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাওয়ার অপেক্ষায় আছেন আমির খান। কারিনা কাপুরের সঙ্গে জুটি বেঁধে তিনি নিয়ে আসছেন হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক।

অপরাধ জগতের গল্প নিয়ে প্রচারে ‘মুসা’

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন  বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে নতুন ধারাবাহিক নাটক ‘মুসা’। নাটকের গল্পে দেখা যাবে মুসা সব অনিয়ম রুখতে গিয়ে নিজেই পরিণত হয় গ্যাংস্টারে। শুরু

হিরো আলমকে আটক নয়, জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়: ডিএমপি

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: আশরাফুল আলম ওরফে হিরো আলমকে নিয়ে দেশি-বিদেশি গণমাধ্যমে সম্প্রতি খবর প্রকাশিত হয়। এ বিষয়ে বিবৃতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এতে

বৈশাখী টিভির ধারাবাহিক ‘বউ শাশুড়ি’

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বৈশাখী টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘বউ শাশুড়ি’। সোমবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচারিত হবে নাটকটি। টিপু আলম মিলনের গল্পে, আকাশ রঞ্জনের চিত্রনাট্য

কন্যাদান করা ‘ভাই’ এর সঙ্গে পরকীয়ার অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: ২০২১ সালে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন টেলিভিশন জুটি করণ মেহরা ও নিশা রাওয়াল। এবার সাবেক স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন করণ।

বেতন না দিয়ে অপহরণের অভিযোগ হিরো আলমের বিরুদ্ধে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: পাওনা টাকা না দিয়ে অপহরণের অভিযোগ উঠেছে হিরো আলমের বিরুদ্ধে। গত শুক্রবার গাজীপুরের শ্রীপুর থানায় হিরো আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি)

%d bloggers like this: