বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

‘ড্রাগ চ্যাট’ স্বীকার করলেন দীপিকা পাড়ুকোন

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)’র কার্যালয়ে জিজ্ঞাসাবাদের মুখোমুখী হয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সবশেষ খবর অনুযায়ী, দীপিকা পাড়ুকোন তার ম্যানেজার কারিশমা প্রকাশের সঙ্গে মাদক-সংশ্লিষ্ট হোয়াটসঅ্যাপ চ্যাটিংয়ের কথা স্বীকার করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ জানায়, শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে দীপিকা ও কারিশমাকে একসঙ্গে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা দু’জনেই ২০১৭ সালে সংঘটিত আলোচিত হোয়াটসঅ্যাপ চ্যাটের কথা স্বীকার করেছেন। তবে দীপিকার উত্তরে এনসিবি সন্তুষ্ট নয় বলে জানা যাচ্ছে।

এনসিবি অফিসার কেপিএস মালহোত্রার নেতৃত্বে মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর একটি দল দীপিকার মাদক-সংশ্লিষ্টতা তদন্ত করছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর এবার মাদক সংগ্রহ করা, গ্রহণ করা এবং কোথায় কোথায় পাচার হয় সেসব বিষয়ে আরও জেরা করা হবে বলে জানা গেছে। দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ চলছে।

এনসিবির পাঁচ সদস্যের একটি দল একযোগে জিজ্ঞাসাবাদ করছে দীপিকা পাড়ুকোনকে। জেরাকারী দলে মহিলাও রাখা হয়েছে। এসময় দীপিকার ফোন দূরে সরিয়ে রাখা হয়।

২০১৭ সালে কোকো ক্লাবের একটি পার্টি বিষয়ে জিজ্ঞাসা করা হচ্ছে। টাইমস নাউ জানায়, চ্যাট গ্রুপটির অধিকারী এবং এডমিন ছিলেন জয়া সাহা। সেখানে কারিশমা ছিলেন অন্যতম সদস্য।

ইতোমধ্যে, আগের রাতেই মুম্বাইয়ের শীর্ষ কয়েকজন আইনজীবীর সঙ্গে একটি ফাইভ-স্টার হোটেলে আলোচনায় বসেন দীপিকা ও রণবীর সিং। জানা যায়, তারা তাদের আইনানুগ কর্মপন্থা ঠিক করতে ১২ জন আইনজীবীর সঙ্গে গভীর রাতে আলোচনায় বসেছিলেন।

এই বিভাগের আরও খবর

আয়োজকদের বিরুদ্ধে থানায় অভিযোগ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী রাহার

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   থাইল্যান্ড পাঠানোর নাম করে তার দেওয়া ৬ লাখ টাকা আয়োজকরা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ তুলেছেন ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ-২০২২’ প্রতিযোগিতার ‘মিসেস

সাইনিং মানি না পেয়ে প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে নায়িকার স্ট্যাটাস

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   ‘ব্যাচেলর ইন ট্রিপ’ নামে নতুন ছবিতে চুক্তি করে সাইনিং মানি না পেয়ে ওই ছবির প্রযোজক ও পরিচালককে বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস

প্রভাসের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন কৃতি

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   ‘ভেড়িয়া’ ছবির প্রচারে বোমা ফাটিয়েছেন বরুণ ধাওয়ান। তার বক্তব্যের সূত্র ধরেই ‘বাহুবলী’ তারকা প্রভাস ও কৃতি শ্যাননের প্রেমের গুঞ্জন আরও

এবার হিন্দি ছবিতে জয়া আহসান

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   ভারতে প্রথম বাংলাদেশি হিসেবে ‘ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড’ পেয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। জল্পনা ছিলো, বলিউডেও আলো ছড়াবেন তিনি।

বিচ্ছেদের পর হৃদয় ভেঙে গিয়েছিল জেনিফার লোপেজের

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   ২০০৪ সালে হলিউডের অভিনেতা-নির্মাতা বেন অ্যাফ্লেকের সঙ্গে বাগদানের পরও বিয়েটা হয়নি জেনিফার লোপেজের। বিয়ের কিছু সময় আগেই তাদের ছাড়াছাড়ি হয়।

যে কারণে অক্ষয় ও টাইগারের ছবি শুনে রাজি হননি জাহ্নবী

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   অক্ষয় কুমার বলিউডের অন্যতম শীর্ষ জনপ্রিয় অভিনেতা। আর টাইগার শ্রফ উঠতি তারকাদের মধ্যে অনেক এগিয়ে। এই দুই অভিনেতা একই ছবিতে