শনিবার ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

টঙ্গীতে কিশোর গ্যাংয়ের ৭ সদস্য গ্রেফতার

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

গাজীপুরের টঙ্গীতে টাকা ভাগাভাগি এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই কিশোর গ্যাংয়ের মধ্যে মারামারির ঘটনায় উভয় দলের সাত সদস্যকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে টঙ্গীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫ জন এবং বুধবার রাতে টঙ্গীর মিত্তিবাড়ি এলাকা থেকে দুই কিশোর গ্যাং দলের প্রধান দু’জনকে গ্রেফতার করা হয়। টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

 

গ্রেফতারকৃতরা হলো- টঙ্গী পশ্চিম থানার কাঠালদিয়া এলাকার জামাল উদ্দিনের ছেলে এনামুল হক অনিক (৩১), বড় দেওড়া এলাকার শাহীন মিয়া ওরফে কাওয়া শাহীনের ছেলে রাশেদ খান মেনন (২৫), মৃত বারেকের ছেলে তাজুল ইসলাম (২৫), মো. ইউসুফের ছেলে আল-আমিন (৩২), আহাম্মদ আলীর ছেলে মোজাফফর হোসেন (৩৮), টঙ্গী পূর্ব থানা গোপালপুর এলাকার নাসির উল্লাহর ছেলে আরাফ উল্লাহ ওরফে রিফাত (২৪) এবং কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সুখিয়া গ্রামের বাদল হোসেনের ছেলে টঙ্গীর বাসিন্দা আজাহার হোসেন (২১)।

 

 

 

গ্রেফতারকৃতদের মধ্যে দুই কিশোর গ্যাং দলের দলনেতা রাশেদ খান মেনন এবং এনামুল হক অনিককে বুধবার রাতে টঙ্গীর মিত্তিবাড়ি এলাকা থেকে গ্রেফতার করা হয়। আটক রাশেদ খান মেনন স্থানীয় ছাত্রলীগ কর্মী ও ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সেলিম মিয়া এবং এনামুল হক অনিক গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী নুর মোহাম্মদ মামুনের অনুসারী বলে জানান স্থানীয়রা।

 

এদিকে, স্থানীয় সাংবাদিক বার্তা বাজার ও এশিয়ান টেলিভিশনের ও গাজীপুর জেলা প্রতিনিধি আরিফ চৌধুরীর ওপর হামলার ঘটনায় তিনি নিজে বাদী হয়ে কিশোর গ্যাংয়ের ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪ জনকে আসামী করে বিকেলে টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করেন। টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, গ্রেফতারকৃতদেরকে আজ শুক্রবার গাজীপুর আদালতে পাঠনো হবে।

এই বিভাগের আরও খবর

পদ্মা সেতু বাস্তবায়ন বাংলাদেশের অর্থনৈতিক ও কারিগরি সক্ষমতার প্রমাণ : স্পিকার

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, নিজস্ব অর্থে পদ্মা সেতুর মতো বৃহৎ প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশ অর্থনৈতিক ও কারিগরি সক্ষমতার

কাল ঢাকায় আসবেন জাতিসংঘের মানবাধিকার প্রধান

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: চারদিনের সফরে রবিবার (১৪ আগস্ট) ঢাকায় আসছেন জাতিসংঘের মানবাধিকার প্রধান মিশেল ব্যাচলেট। জাতিসংঘের কোনো মানবাধিকার প্রধানের এটিই হবে প্রথম বাংলাদেশ সফর।

উত্তরায় রিকশার গ্যারেজে বিস্ফোরণ: দগ্ধ ৮ জনেরই মৃত্যু

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: রাজধানীর উত্তরার কামারপাড়ায় রিকশার গ্যারেজে বিস্ফোরণে দগ্ধ ৮ জনই মারা গেছেন। এ ঘটনায় দগ্ধ আর কেউ বেঁচে রইলো না। সর্বশেষ মো.

বৃষ্টি বাড়ার আভাস

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: আবহাওয়ার বর্তমান প্রেক্ষাপট অনুযায়ী আগামী ২৪ ঘণ্টা সারা দেশে দিন এবং রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকবে। পাশাপাশি তিন বিভাগের অনেক জায়গায় বৃষ্টিপাত

খুচরা মূল্যস্ফীতি কমেছে ভারতে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বিশ্বজুড়ে যখন লাফিয়ে বাড়ছে মূল্যস্ফীতি, তখন সরকারের গৃহীত পদক্ষেপে ভারতে তা কমতে শুরু করেছে। গত জুলাই মাসে দেশটিতে খুচরা মূল্যস্ফীতি কমেছে

অস্ত্রোপচারের পর ভেন্টিলেটর সাপোর্টে সালমান রুশদি, অবস্থা আশঙ্কাজনক

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: নিউ ইয়র্কে ছুরিকাঘাতের শিকার ব্রিটিশ ঔপন্যাসিক সালমান রুশদির শরীরে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বর্তমানে তাকে ভেন্টিলেটর সাপোর্টে (কৃত্রিম উপায়ে শ্বাস-প্রশ্বাস নেওয়ার প্রক্রিয়া)

%d bloggers like this: