বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

ছুরিকাঘাতে নিহত আদর রহমানের মরদেহ নিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী

নিউজটি শেয়ার করুন

রাজশাহী নিউজ টুডে:

রাজশাহী মহানগরীতে ছুরিকাঘাতে নিহত আদর রহমানের মরদেহ নিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে স্বজন এবং এলাকাবাসী। আজ মঙ্গলবার বিকেলে ভেড়িপাড়া মোড়ে ঘন্টাব্যাপী বিক্ষোভ ও মানববন্ধনে অংশ নেয় শত শত মানুষ।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা জানান,হত্যাকান্ডের ঘটনায় মুল অভিযুক্তদের আড়াল করে নিরীহ ব্যক্তিদের ফাঁসানোর চেষ্টা হচ্ছে। অবিলম্বে আসামিদের গ্রেফতার করে আইনের আওতায় আনার আহ্বান জানান নিহতের স্বজনরা।

উল্লেখ্য, মঙ্গলবার দিবাগত রাতে মহানগরীর ভেরি পাড়ার মোড়ে বাকিতে পান-সিগারেট না পেয়ে রাজশাহী আদর (৩৮) নামে এক দোকানিকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত আদর ভেড়িপাড়া এলাকার আবদুল গফুরের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই আবদুল হান্নান বাদী হয়ে ছয় জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় রাতেই অভিযান চালিয়ে এজাহারনামীয় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন- কেশবপুর এলাকার বাবর আলীর ছেলে বাপ্পা রাজ (২৮) ও একই এলাকার মৃত আতাহার হোসেনের ছেলে রফিকুল ইসলাম দর্পন (৪৫)।

পুলিশ বলছে, মধ্যরাতে দোকানি আদরের কাছে বাকিতে পান-সিগারেট চেয়েছিলেন এলাকার কয়েকজন লোক। কিন্তু তাতে রাজি হননি আদর। এ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে দোকানিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেন। কিন্তু জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মরদেহ রামেক হাসপাতাল মর্গে নেয়া হয়।

মামলাটির তদন্ত করেছেন নগরীর রাজপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মেহেদি হাসান।

তিনি বলেন, এরইমধ্যে মামলার দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এনিয়ে পুলিশ আইনত ব্যবস্থা নিচ্ছে।

এই বিভাগের আরও খবর

৬.৯ বিলিয়ন ডলার মূল্যের টেসলার শেয়ার বিক্রি করেছেন ইলন মাস্ক

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বিশ্বের শীর্ষ ধনকুবের ইলন মাস্ক টেসলার ৬.৯ বিলিয়ন ডলার মূল্যের শেয়ার বিক্রি করেছেন। মঙ্গলবার প্রকাশিত নথি থেকে এ তথ্য জানা গেছে।

প্রথমবারের মতো কুয়েটে ‘বঙ্গবন্ধু চেয়ার’ প্রবর্তন

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ‘বঙ্গবন্ধু চেয়ার প্রফেসর’ হিসেবে প্রফেসর ড. খুরশীদা বেগমকে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার

পাহাড় কাটায় চসিক কাউন্সিলর জসিম ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর জহুরুল আলম জসিম (৫৩) এবং তার স্ত্রী তাছলিমা বেগমের (৩৯) বিরুদ্ধে পাহাড়

ব্যবসায়ীর হারিয়ে যাওয়া লাখ টাকা পেয়ে ফেরত দিলেন দিনমজুর

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বরিশালে এক ব্যক্তির হারিয়ে যাওয়া প্রায় ২ লাখ টাকা ৩ দিন পর ফিরে পেয়েছেন প্রকৃত মালিক। যে ব্যক্তি টাকা খুঁজে পেয়ে

এবাদতের জোড়া আঘাতে চাপে জিম্বাবুয়ে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে এবাদতের জোড়া আঘাতে চাপে পড়েছে জিম্বাবুয়ে। ষষ্ঠ ওভারের তৃতীয় বলে ওয়েসলি মাধেভেরেকে আউট করে ওয়ানডে ক্যারিয়ারের

অলরাউন্ডার র‌্যাংকিং: রাজার উত্থান, তিনে রশিদ খান

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: ব্যাটিংয়ে ১০ ধাপ এগিয়ে ২৯ নম্বরে জিম্বাবুয়ের সিকান্দার রাজা। নয় বছরের ওডিআই ক্যারিয়ারে এবারই সবচেয়ে ভালো অবস্থানে রাজা। বোলিংয়ে রাজা আগালেন

%d bloggers like this: