বৃহস্পতিবার ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

গৃহবধূর লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেছেন শ্বশুর বাড়ির লোকজন

নিউজটি শেয়ার করুন

 

রাজশাহী নিউজ টুডে ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ায় সাথী আক্তার (২৮) নামে এক গৃহবধূর লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেছেন শ্বশুর বাড়ির লোকজন। বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে।

 

মৃত সাথী আক্তার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের খেওয়াই গ্রামের প্রবাসী শাহীন মিয়ার স্ত্রী এবং কসবা পৌর এলাকার আড়াইবাড়ি গ্রামের আবুল খায়েরের মেয়ে।

 

সাথী আক্তারের ভগ্নিপতি মোহাম্মদ লিটন মিয়া অভিযোগ করেন, প্রায় ১৩ বছর আগে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের খেওয়াই গ্রামের রমজান মিয়ার ছেলে শাহীন মিয়ার সাথে সাথী আক্তারের বিয়ে হয়।

 

 

দাম্পত্য জীবনে ইসমাইল মিয়া (৬) ও ইসরাত আক্তার (৩) নামে তাদের দুই সন্তান রয়েছে।

বিয়ের পর থেকেই যৌতুক দাবি করে সাথীকে বিভিন্নভাবে নির্যাতন করতো শাহীন ও তার পরিবারের লোকজন। ২০১৭ সালে শাহীন মিয়া বিদেশে চলে যান। শাহীন বিদেশে চলে যাওয়ার পর সাথীর উপর অত্যাচারের মাত্রা বেড়ে যায়।

 

 

দেবর সাহেদকে (২৮) বিদেশে পাঠাতে বাবার বাড়ি থেকে টাকা এনে দিতে সাথীকে চাপ দিত তার শ্বশুর রমজান মিয়া ও শাশুড়ি।

লিটন মিয়া আরও বলেন, এরই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যায় সাথীকে বেদম মারধর করা হয়। রাত ১১টায় আমাদের খবর দেওয়া হয় সাথী অসুস্থ, তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে বৃহস্পতিবার সকাল ৮টায় জানানো হয় সাথী মারা গেছেন।

 

 

পরে হাসপাতালে এসে দেখি সাথীর লাশ হাসপাতালে রেখে তার শ্বশুর বাড়ির লোকজন পালিয়ে গেছেন। সাথীর হাতে ও মাথায় জখমের চিহ্ন রয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সাথীর স্বামীর বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

তানোরে বীর মুক্তিযোদ্ধার ঘর নির্মানে যুবলীগ নেতা বাধা 

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন    সাইদ সাজু, তানোর থেকেঃ রাজশাহীর তানোর উপজেলার সরনজাই ইউনিয়নের (ইউপি) সরকারপাড়া গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ মন্ডলের দখলীয় সম্পত্তিতে ঘর

৬.৯ বিলিয়ন ডলার মূল্যের টেসলার শেয়ার বিক্রি করেছেন ইলন মাস্ক

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বিশ্বের শীর্ষ ধনকুবের ইলন মাস্ক টেসলার ৬.৯ বিলিয়ন ডলার মূল্যের শেয়ার বিক্রি করেছেন। মঙ্গলবার প্রকাশিত নথি থেকে এ তথ্য জানা গেছে।

প্রথমবারের মতো কুয়েটে ‘বঙ্গবন্ধু চেয়ার’ প্রবর্তন

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ‘বঙ্গবন্ধু চেয়ার প্রফেসর’ হিসেবে প্রফেসর ড. খুরশীদা বেগমকে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার

পাহাড় কাটায় চসিক কাউন্সিলর জসিম ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর জহুরুল আলম জসিম (৫৩) এবং তার স্ত্রী তাছলিমা বেগমের (৩৯) বিরুদ্ধে পাহাড়

ব্যবসায়ীর হারিয়ে যাওয়া লাখ টাকা পেয়ে ফেরত দিলেন দিনমজুর

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বরিশালে এক ব্যক্তির হারিয়ে যাওয়া প্রায় ২ লাখ টাকা ৩ দিন পর ফিরে পেয়েছেন প্রকৃত মালিক। যে ব্যক্তি টাকা খুঁজে পেয়ে

এবাদতের জোড়া আঘাতে চাপে জিম্বাবুয়ে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে এবাদতের জোড়া আঘাতে চাপে পড়েছে জিম্বাবুয়ে। ষষ্ঠ ওভারের তৃতীয় বলে ওয়েসলি মাধেভেরেকে আউট করে ওয়ানডে ক্যারিয়ারের

%d bloggers like this: