বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কোনো দিন মাদক সেবন করেননি, দাবি করণ জোহরের

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে অভিযোগের একাধিক আঙুল বলিউডের প্রভাবশালী নির্মাতা করণ জোহরের দিকে। বলিউডে তিনি নেপোটিজম-এর প্রচারক বলে অভিযোগ। এমনকি অনেকেই তাকে মুভি মাফিয়া বলেছেন। বলিউডে স্বজনপোষণের অভিযোগ নতুন নয়।

করণ জোহরের বাড়ির পার্টিতে মাদকের আসর বসেছিলো। রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, শাহিদ কাপুর, ভিকি কৌশল, বরুণ ধাওয়ান সহ বলিউডের প্রথম সারির অজস্র অভিনেতা-অভিনেত্রী সেই পার্টিতে নেশায় চুর হয়ে ছিলেন। এমন ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তারকাদের সন্তান হলেই বলিউডে সুযোগ পাইয়ে দিচ্ছেন করণ জোহর। এমন অভিযোগ উঠেছে একাধিকবার। এবার এসব অভিযোগের বিপরীতে মুখ খুললেন করণ। তিনি কোনদিন মাদক সেবন করেননি এবং কখনই কাউকে মাদক সেবন করার ব্যাপারে প্ররোচনা দেননি বলে টুইট বার্তায় জানিয়েছেন করণ জোহর।

করণ জোহর দাবি করেন, তার বাড়িতে কখনও কোনও পার্টিতে মাদকের ছড়াছড়ি হয়নি। যেসব ফুটেজ মিডিয়া দেখাচ্ছে সেগুলি সব ভুয়া। তার সঙ্গে মাদকযোগের যে তথ্য তুলে ধরা হচ্ছে সেগুলি সব মিথ্যে। ২০১৯ সালেও তিনি এমন অভিযোগ মিথ্যে বলে দাবি করেছিলেন। এদিন তারও উল্লেখ করলেন করণ। করণ বলেছেন, ”একের পর এক মিথ্যে অভিযোগ ও ভুল খবরে আমার, ধর্ম প্রোডাকশন ও আমার পরিবারের উপর প্রভাব পড়ছে। আমাদের ঘৃণা ও উপহাসের পাত্র হিসাবে দেখা হচ্ছে।”

 

অনেকেই অভিযোগ করেছেন, তারকাদের সন্তান হলেই করণ জোহর সুযোগ পাইয়ে দিয়েছেন। আর সুশান্তের মতো প্রতিভাদের বারবার পিষে দিয়েছেন। তবে করণকে নিয়ে এর আগেও তৈরি হয়েছে বিতর্ক। এদিকে, মাদক কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন করণ জোহরের সহযোগী ক্ষিতিজ রবি প্রসাদ। তবে সেটা ক্ষিতিজ নিজে গ্রহণ করতেন, নাকি করণ জোহরের জন্য তিনি সংগ্রহ করতেন, নাকি অন্য কিছু তা জানার জন্য সমন জারি করা হয় তাকে। ক্ষিতিজের বাড়ি থেকে গাঁজা ও মারিজুয়ানা উদ্ধারও করেছে এনসিবি।

এই বিভাগের আরও খবর

স্কুলের বেতন দিতে পারতেন না আমির খানের বাবা?

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাওয়ার অপেক্ষায় আছেন আমির খান। কারিনা কাপুরের সঙ্গে জুটি বেঁধে তিনি নিয়ে আসছেন হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক।

অপরাধ জগতের গল্প নিয়ে প্রচারে ‘মুসা’

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন  বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে নতুন ধারাবাহিক নাটক ‘মুসা’। নাটকের গল্পে দেখা যাবে মুসা সব অনিয়ম রুখতে গিয়ে নিজেই পরিণত হয় গ্যাংস্টারে। শুরু

হিরো আলমকে আটক নয়, জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়: ডিএমপি

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: আশরাফুল আলম ওরফে হিরো আলমকে নিয়ে দেশি-বিদেশি গণমাধ্যমে সম্প্রতি খবর প্রকাশিত হয়। এ বিষয়ে বিবৃতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এতে

বৈশাখী টিভির ধারাবাহিক ‘বউ শাশুড়ি’

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বৈশাখী টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘বউ শাশুড়ি’। সোমবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচারিত হবে নাটকটি। টিপু আলম মিলনের গল্পে, আকাশ রঞ্জনের চিত্রনাট্য

কন্যাদান করা ‘ভাই’ এর সঙ্গে পরকীয়ার অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: ২০২১ সালে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন টেলিভিশন জুটি করণ মেহরা ও নিশা রাওয়াল। এবার সাবেক স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন করণ।

বেতন না দিয়ে অপহরণের অভিযোগ হিরো আলমের বিরুদ্ধে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: পাওনা টাকা না দিয়ে অপহরণের অভিযোগ উঠেছে হিরো আলমের বিরুদ্ধে। গত শুক্রবার গাজীপুরের শ্রীপুর থানায় হিরো আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি)

%d bloggers like this: