শনিবার ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

করোনা আমার জন্য সৃষ্টিকর্তার আশীর্বাদ, ব্যাখ্যাসহ বুঝিয়ে বললেন ট্রাম্প (ভিডিও)

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সামরিক হাসপাতালে ভর্তি হন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কিন্তু মাত্র ৭২ ঘণ্টা পরই হাসপাতাল থেকে হোয়াইট হাউসে ফেরেন তিনি।

সেখানে ফিরেই টান দিয়ে মাস্ক খুলে ফেলেন ট্রাম্প। বলেন, “করোনা নিয়ে ভয়ের কিছু নেই। এটাকে নিজের জীবনের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না।”

জানা গেছে,পৃথিবীর একমাত্র ব্যক্তি হিসেবে ডোনাল্ড ট্রাম্পকে করোনা থেকে সুস্থ করে তুলতে বিশেষ ওষুধ দিয়ে চিকিৎসা করা হয়েছে। আর  এতে তিনি অনেক ভাল বোধ করছেন বলেও জানিয়েছেন ট্রাম্প।

 

এরপর ডোনাল্ড ট্রাম্প স্থানীয় সময় বুধবার প্রায় পাঁচ মিনিটের একটি ভিডিও বার্তা দেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে। সেখানে তিনি পরীক্ষামূলকভাবে যেসব ওষুধ সেবন করেছেন সেটা নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন। পাশাপাশি তিনি তার এই করোনা আক্রান্ত হওয়াকে সৃষ্টিকর্তার পক্ষ থেকে আশীর্বাদ বলে উল্লেখ করেন।

ট্রাম্প বলেছেন, “এটা আসলে অবিশ্বাস্য। আমি ভালো বোধ করছি। তিনদিন আগে আমি যেমন ভালো বোধ করেছিলাম, এখন ঠিক তেমনটা বোধ করছি। সুতরাং আমি মনে করি আমার যে করোনা হয়েছে সেটা সৃষ্টিকর্তার পক্ষ থেকে আমার জন্য আশীর্বাদস্বরূপ ছিল।”

করোনাকালীন তিনি যেসব ওষুধ সেবন করেছেন সেগুলো বিনামূল্যে হাসপাতাল থেকে করোনা রোগীদের দেওয়ার কথা জানিয়েছেন। পাশাপাশি তিনি যে চিকিৎসা পেয়েছেন সেটা যাতে অন্যরাও পায় সেই আশাবাদ ব্যক্ত করেছেন ট্রাম্প।

ট্রাম্প বলেছেন, “আমি যে ওষুধ সেবন করেছি, আমি যে চিকিৎসা নিয়েছি সেটার সবার জন্য চাই। আমি চাই সকলেই যেন প্রেসিডেন্টের মতো চিকিৎসা পায়। কারণ, আমি এই চিকিৎসা নিয়ে বেশ ভালো বোধ করছি।” সূত্র: দ্য গার্ডিয়ানআল-জাজিরা

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

এই বিভাগের আরও খবর

খুচরা মূল্যস্ফীতি কমেছে ভারতে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বিশ্বজুড়ে যখন লাফিয়ে বাড়ছে মূল্যস্ফীতি, তখন সরকারের গৃহীত পদক্ষেপে ভারতে তা কমতে শুরু করেছে। গত জুলাই মাসে দেশটিতে খুচরা মূল্যস্ফীতি কমেছে

অস্ত্রোপচারের পর ভেন্টিলেটর সাপোর্টে সালমান রুশদি, অবস্থা আশঙ্কাজনক

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: নিউ ইয়র্কে ছুরিকাঘাতের শিকার ব্রিটিশ ঔপন্যাসিক সালমান রুশদির শরীরে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বর্তমানে তাকে ভেন্টিলেটর সাপোর্টে (কৃত্রিম উপায়ে শ্বাস-প্রশ্বাস নেওয়ার প্রক্রিয়া)

যুদ্ধের মাঝেই ইউক্রেনে চালু হচ্ছে ম্যাকডোনাল্ড’স?

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনে আবারও রেস্তোরাঁ খোলার ঘোষণা দিয়েছে । গত ২৪ ফেব্রুয়ারি সাবেক সোভিয়েত ইউনিয়নের দেম্যাকডোনাল্ড’সশটিতে ‘বিশেষ সামরিক অভিযান’ শুরু করে রাশিয়া।

মূল্যস্ফীতির ভয়ঙ্কর প্রভাব, ব্রিটিশদের প্রকৃত আয়ে শত বছরের সর্বোচ্চ পতনের শঙ্কা

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: মূল্যস্ফীতির ভয়ঙ্কর প্রভাব পড়েছে যুক্তরাজ্যের অর্থনীতিতে। দেশটিতে লাফিয়ে লাফিয়ে বাড়ছে পণ্য ও সেবার দাম। কিন্তু ক্রমবর্ধমান এই মূল্যস্ফীতির সঙ্গে সংগতি রেখে

প্রথম কোনো ব্যক্তিকে তুরস্কে প্রত্যর্পণে রাজি সুইডেন

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: ইউক্রেনে রাশিয়ার হামলা প্রত্যক্ষ করে পশ্চিমা সামরিক জোট ন্যাটোতে যোগদানের আবেদন করে ফিনল্যান্ড ও সুইডেন। কিন্তু তুরস্ক এই দুই দেশের ন্যাটোতে যোগদানের পথে বাগড়া দেয়।

সৌদি আরব সফরে যেতে পারেন চীনের প্রেসিডেন্ট

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: আগামী সপ্তাহে সৌদি আরব সফরে যেতে পারেন চীনের প্রেসিডেন্ট শি জিংপিং। তাকে বরণ করে নিতে বিশাল আয়োজনের পরিকল্পনা করছে মধ্যপ্রাচ্যের তেল

%d bloggers like this: