বৃহস্পতিবার ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

এখন কান্নাকাটি করছে আমার ভিডিও বেচে চলা স্বামী : পুনম পাণ্ডে

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

হানিমুনে গিয়ে স্বামীর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনেন পুনম পাণ্ডে। গোয়া পুলিশ গ্রেফতার করে তার স্বামী স্যাম বম্বেকে। জামিন পেয়েছেন বটে, তবে এখনও মামলার খাঁড়া তার মাথার ওপর ঝুলছে। কী হয়েছিল সেই রাতে? এতদিনে বিস্তারিত জানালেন অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে পুনম জানান, প্রায় দেড় বছর ধরে স্যাম বম্বের সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। শুরু থেকেই অত্যাচার করতেন স্যাম। বিয়ে করলে সমস্ত কিছু ঠিক হয়ে যাবে। এমনটা ভেবেই ১১ সেপ্টেম্বর বিয়ে করেছিলেন পুনম। কিন্তু পরিস্থিতি আরও খারাপ হয় গোয়ায় হানিমুনে যাওয়ার পর। ২৩ সেপ্টেম্বর রাতে অত্যাচার চরমে পৌঁছায়।

পুনমের দাবি, তিনি পুলিশকে ডাকেননি। হোটেলের ঘর থেকে চিৎকার-চেঁচামেচির শব্দ শুনে কর্মীরাই গোয়া পুলিশকে খবর দিয়েছিলেন। স্যাম নাকি নৃশংসভাবে তাকে মারধর করছিলেন। পুনমের মুখের একপাশ ফুলে গিয়েছিল। পরে মেডিকেল পরীক্ষার পর পুনম জানতে পারেন স্যামের মারের চোটে তার ব্রেন হেমারেজ হয়ে গেছে। আপাতত ঠিক আছেন বলেই জানিয়েছেন পুনম। কিন্তু তিনি এই স্বল্প সময়ের বিবাহিত জীবন থেকে মুক্তি চান।

 

শোনা যায়, অর্থ এবং সম্পত্তির লোভে পুনম স্যাম বম্বেকে বিয়ে করেন। এমন খবরে ব্যথিত পুনম। জানান, আমি নন বরং স্যাম আমার ভিডিও বেঁচে আয় করে। এখন আমার কাছে অভিযোগ ফিরিয়ে নেওয়ার জন্য কান্নাকাটিও করছে।

কিন্তু পুনম এই দুঃস্বপ্নের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বদ্ধপরিকর। আবারও নিজের সিঙ্গলহুডে ফিরে যেতে চান অভিনেত্রী।

এই বিভাগের আরও খবর

আয়োজকদের বিরুদ্ধে থানায় অভিযোগ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী রাহার

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   থাইল্যান্ড পাঠানোর নাম করে তার দেওয়া ৬ লাখ টাকা আয়োজকরা আত্মসাৎ করেছেন বলে অভিযোগ তুলেছেন ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ-২০২২’ প্রতিযোগিতার ‘মিসেস

সাইনিং মানি না পেয়ে প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধে নায়িকার স্ট্যাটাস

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   ‘ব্যাচেলর ইন ট্রিপ’ নামে নতুন ছবিতে চুক্তি করে সাইনিং মানি না পেয়ে ওই ছবির প্রযোজক ও পরিচালককে বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস

প্রভাসের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন কৃতি

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   ‘ভেড়িয়া’ ছবির প্রচারে বোমা ফাটিয়েছেন বরুণ ধাওয়ান। তার বক্তব্যের সূত্র ধরেই ‘বাহুবলী’ তারকা প্রভাস ও কৃতি শ্যাননের প্রেমের গুঞ্জন আরও

এবার হিন্দি ছবিতে জয়া আহসান

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   ভারতে প্রথম বাংলাদেশি হিসেবে ‘ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড’ পেয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। জল্পনা ছিলো, বলিউডেও আলো ছড়াবেন তিনি।

বিচ্ছেদের পর হৃদয় ভেঙে গিয়েছিল জেনিফার লোপেজের

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   ২০০৪ সালে হলিউডের অভিনেতা-নির্মাতা বেন অ্যাফ্লেকের সঙ্গে বাগদানের পরও বিয়েটা হয়নি জেনিফার লোপেজের। বিয়ের কিছু সময় আগেই তাদের ছাড়াছাড়ি হয়।

যে কারণে অক্ষয় ও টাইগারের ছবি শুনে রাজি হননি জাহ্নবী

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   অক্ষয় কুমার বলিউডের অন্যতম শীর্ষ জনপ্রিয় অভিনেতা। আর টাইগার শ্রফ উঠতি তারকাদের মধ্যে অনেক এগিয়ে। এই দুই অভিনেতা একই ছবিতে