বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

একই সিনেমায় দুই চরিত্রে শাহরুখ খান

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

একই সিনেমায় দুই চরিত্রে অভিনয় করছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তিনি তদন্ত কর্মকর্তা ও শীর্ষ সন্ত্রাসী চরিত্রে অভিনয় করবেন।

পত্রপত্রিকার খবর, তিন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কিং খান। সেগুলো হচ্ছে- বলিউডের সফল পরিচালক সিদ্ধার্থ আনন্দের সিনেমা ‘পাঠান’, রাজকুমার হিরানির নাম ঠিক না হওয়া একটি ‘সামাজিক কমেডি’, আর তামিল পরিচালক অ্যাটলি কুমারের অ্যাকশনধর্মী একটি বাণিজ্যিক সিনেমা।

এবার নতুন খবর হচ্ছে– তামিল পরিচালক অ্যাটলি কুমারের অ্যাকশনধর্মী সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান। এই ছবিতে তিনি ভারতীয় শীর্ষ গোয়েন্দা সংস্থার তদন্ত কর্মকর্তা ও শীর্ষ সন্ত্রাসীর চরিত্রে অভিনয় করবেন।

ভারতীয় একটি দৈনিকের বরাতে বলিউড হাঙ্গামার খবর, এ সিনেমা নিয়ে দুই বছর ধরে কাজ করছেন অ্যাটলি ও শাহরুখ

এই বিভাগের আরও খবর

স্কুলের বেতন দিতে পারতেন না আমির খানের বাবা?

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাওয়ার অপেক্ষায় আছেন আমির খান। কারিনা কাপুরের সঙ্গে জুটি বেঁধে তিনি নিয়ে আসছেন হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক।

অপরাধ জগতের গল্প নিয়ে প্রচারে ‘মুসা’

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন  বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে নতুন ধারাবাহিক নাটক ‘মুসা’। নাটকের গল্পে দেখা যাবে মুসা সব অনিয়ম রুখতে গিয়ে নিজেই পরিণত হয় গ্যাংস্টারে। শুরু

হিরো আলমকে আটক নয়, জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়: ডিএমপি

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: আশরাফুল আলম ওরফে হিরো আলমকে নিয়ে দেশি-বিদেশি গণমাধ্যমে সম্প্রতি খবর প্রকাশিত হয়। এ বিষয়ে বিবৃতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এতে

বৈশাখী টিভির ধারাবাহিক ‘বউ শাশুড়ি’

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বৈশাখী টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘বউ শাশুড়ি’। সোমবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচারিত হবে নাটকটি। টিপু আলম মিলনের গল্পে, আকাশ রঞ্জনের চিত্রনাট্য

কন্যাদান করা ‘ভাই’ এর সঙ্গে পরকীয়ার অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: ২০২১ সালে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন টেলিভিশন জুটি করণ মেহরা ও নিশা রাওয়াল। এবার সাবেক স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন করণ।

বেতন না দিয়ে অপহরণের অভিযোগ হিরো আলমের বিরুদ্ধে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: পাওনা টাকা না দিয়ে অপহরণের অভিযোগ উঠেছে হিরো আলমের বিরুদ্ধে। গত শুক্রবার গাজীপুরের শ্রীপুর থানায় হিরো আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি)

%d bloggers like this: