বুধবার ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

আট বছর পর বরগুনা জেলা ছাত্রলীগের কমিটি, পদ বঞ্চিতদের বিক্ষোভ-ভাংচুর

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক:

৮ বছর পর রেজাউল কবির রেজাকে সভাপতি এবং তৌশিকুর রহমান ইমরানকে সাধারণ সম্পাদক করে বরগুনা জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। তবে সেই কমিটিতে স্বস্তি ফেরেনি বরং বেড়েছে অসন্তোষ।

রবিবার রাতে কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ১ বছর মেয়াদি ৩৩ সদস্যের এই আংশিক কমিটি ঘোষণা করা হয়।
বিকালে কমিটি দেওয়া হচ্ছে এমন খবর পেয়ে পদ বঞ্চিতদের সমর্থকরা শহরে লাঠি নিয়ে বিক্ষোভ করে এবং প্রেসক্লাব চত্বরে টায়ারে আগুন জ্বালিয়ে প্রতিবাদ সমাবেশ করে।

রাত সাড়ে ৮ টার দিকে কমিটির তালিকা পেয়ে বিক্ষুব্ধ একাশং শহরের ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা করে, ব্যবসা প্রতিষ্ঠানে ইটপাটকেল ছোড়ে। পণ্যবাহী ট্রাক ও ঔষধের গাড়িতেও ভাংচুর চালানোর অভিযোগ পাওয়া গেছে। রাত সাড়ে ১০টা পর্যন্ত শহরে ঘুরেঘুরে ভাংচুর চালায় বিক্ষুব্ধরা।

নবগঠিত জেলা ছাত্রলীগের কমিটিতে সভাপতি রেজাউল কবির রেজা এবং সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান। এছাড়াও সহ-সভাপতি, ২০ এবং যুগ্ম সাধারণ সম্পাদক-৫ সাংগঠনিক সম্পাদক-৬ এবং কেন্দ্রীয় কমিটির ৩সদস্যসহ ৩৩ জনের নাম ঘোষণা করা হয়। কমিটি নির্বাহী কমিটির কোন সদস্যর নাম নেই।

২০১৪ সালে বরগুনা জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। একই বছর জুবায়ের আদনান অনিককে সভাপতি ও তানভীর হোসাইনকে সাধারণ সম্পাদক করে জেলা কমিটি ঘোষণা করা হয়। এর দীর্ঘ আট বছর পর গত ১৭ জুলাই বরগুনা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এরপর আজ আংশিক কমিটি ঘোষণা করল কেন্দ্র।

এই বিভাগের আরও খবর

নাচোলে সুবর্ণ জয়ন্তী ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ক্রিকেট একাডেমি

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুননাচোল থেকে শাকিল রেজাঃ   চাঁপাইনবাবগঞ্জের নাচোলে শ্যামলী সংঘ সুবর্ণ জয়ন্তী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে

বাঘায় সামাজিক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনবাঘা (রাজশাহী) প্রতিনিধি:   জনসচেতনমূলক কার্যক্রমের মাধ্যমে বিদ্যমান আন্তধর্মীয় সম্পর্ক ও সামাজিক বন্ধনকে সুসঙ্গত রাখাসহ অস¤াপ্রদায়িক চেতনাই ধর্মীয় ও সামাজিক বন্ধনকে এগিয়ে নিতে

সাফজয়ী নারী ফুটবলারদের সঙ্গে ভাবনার উচ্ছ্বাস

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   দেশের নারী ফুটবলাররা সম্প্রতি সাফ ফুটবল শিরোপা জয় করে জাতিকে বিশ্বের বুকে গর্বিত করেছেন। তাদের ঐতিহাসিক সাফল্যে বিশ্বজুড়ে বাঙালিরা উচ্ছ্বসিত।

পাকিস্তানি আর্মির বুলেট ও জিয়ার দুঃশাসন আওয়ামী লীগকে ঘরে তুলে দিতে পারেনি: এস এম কামাল হোসেন

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, আওয়ামী লীগকে ভয় দেখাবেন না। পাকিস্তানি আর্মির বুলেট ও

কেন ভারতে তৈরি হচ্ছে আইফোন-১৪?

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   ভারতে আইফোন-১৪ উৎপাদন শুরু করার কথা জানিয়েছে অ্যাপল। চীনের ওপর নির্ভরতা কমাতেই কোম্পানিটি এই উদ্যোগ নিয়েছে বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম

ভোট ডাকাতি করতেই ইভিএম কেনার পাঁয়তারা : খন্দকার মোশাররফ

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   সরকার মেশিনে ভোট ডাকাতি করতেই ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) কেনার পাঁয়তারা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.

%d bloggers like this: