বুধবার ৩০শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম:
বাগমারায় ২২০ ফুট নৌকার মঞ্চে হবে জেলা কৃষক লীগের সম্মেলন বাঙালি আবারও অপরাজনীতিকে রুখে দিবে : ডেপুটি স্পিকার ১০ ডিসেম্বরের সমাবেশ নয়াপল্টনে, সোহরাওয়ার্দীতে নয় : রিজভী জিএম কাদেরের নিষেধাজ্ঞার আদেশ ৩ জানুয়ারি পর্যন্ত স্থগিত যে ২৬ শর্তে সোহরাওয়ার্দীতে বিএনপিকে সমাবেশের অনুমতি দেশের ৩৮টি কারাগারে বন্দীদের প্রশিক্ষণ দেওয়া হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপির সমাবেশের সুবিধার্থে সব করার পরও বাড়াবাড়ি করলে ব্যবস্থা : তথ্যমন্ত্রী ‘মুক্তিযুদ্ধের বাংলাদেশ ধ্বংসে নেমেছে বিএনপি-জামায়াত ও তাদের প্রতিনিধিরা’ নানা ধরনের বাদাম দিয়ে পুষ্টিকর নাস্তা বয়স ৬০ পেরোলে যেসব হেলথ চেকআপ

অক্ষয়-প্রিয়াঙ্কা একসঙ্গে কাজ করুক চাইতেন না টুইঙ্কেল, বিস্ফোরক দাবি

নিউজটি শেয়ার করুন

অনলাইন ডেস্ক

 

বলিউড নায়ক-নায়িকাদের নিয়ে কানাঘুষা কোনও নতুন ঘটনা নয়। একসঙ্গে দু থেকে তিনটির বেশি ছবি করলেই শুরু হয়ে যায় তাদের প্রেম নিয়ে চর্চা। বিশেষ করে সেই সিনেমাগুলোতে যদি থাকে সাহসী দৃশ্য (বোল্ড সিন)। অক্ষয় কুমার আর প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের চর্চা শুরু হয়েছিল ২০০৪-২০০৫ সাল নাগাদ।

 

এমনকি, তারপর থেকে একসঙ্গে কাজ করাও বন্ধ করে দেন তারা। সম্প্রতি এই নিয়ে কথা বলতে শোনা গেল পরিচালক সুনীল দর্শনকেও।
তিনি জানালেন, অক্ষয়-পত্নী টুইঙ্কেলই নাকি চাইতেন না তার বর কাজ করুক প্রিয়াঙ্কার সঙ্গে। এমনকি তার ছবি ‘বারসাত’ থেকে নাকি এই কারণেই শেষ মুহূর্তে সরে গিয়েছিলেন খিলাড়ি কুমার।

২০০৫ সালে মুক্তি পেয়েছিল বারসাত, যাতে অভিনয় করেছিলেন ববি দেওল, কারিনা কাপুর, কারিশ্মা কাপুর। তবে প্রথমে অক্ষয়েরই কাস্টিং হয়েছিল এই ছবিতে। একটি গানের শুটিংও করেছিলেন তিনি। কিন্তু তারপর ছবি থেকে সরে দাঁড়ান।

সেই জায়গায় আসেন ববি। ২০০৩-২০০৫ সালের মধ্যে একাধিক ছবিতে কাজ করেছেন প্রিয়াঙ্কা-অক্ষয়, যার মধ্যে রয়েছে আন্দাজ, মুঝসে শাদি কারোগি আর এ’তেরাজ।
আন্দাজ, হা ম্যায়নে ভি পিয়ার কিয়া হ্যায়, বারসাত, এক হাসিনা থি এক দিলরুবা থা-র মতো একাধিক ছবি উপহার দিয়েছেন তিনি বলিউডকে। এক সাক্ষাৎকারে সুনীল দর্শন জানান, “অক্ষয় কুমার আর প্রিয়াঙ্কা চোপড়া দারুণ জুটি ছিল। ওদেরকে খুব ভালো লাগত একসঙ্গে।

কেমিস্ট্রি অসাধারণ। আমার তো গানটা দারুণ লেগেছিল। কী সেনসুয়াস, কিন্তু ভালগার নয়। এরপর প্রিয়াঙ্কা গেল ওয়ার্ল্ড ট্যুরে, জানি না মাঝে কী হল। ”

এই বিভাগের আরও খবর

বাগমারায় ২২০ ফুট নৌকার মঞ্চে হবে জেলা কৃষক লীগের সম্মেলন

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনশামীম রেজা,বাগমারা প্রতিনিধি ইতিহাস সৃষ্টি হচ্ছে বাগমারায়। এখন পর্যন্ত অনেক সম্মেলন হয়েছে দেশে। তবে এতো বড় নৌকার মঞ্চ কোথাও দেখা যায়নি। সকল সম্মেলনকে

বাঙালি আবারও অপরাজনীতিকে রুখে দিবে : ডেপুটি স্পিকার

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন  অনলাইন ডেস্ক   ডেপুটি স্পিকার মো শামসুল হক টুকু বলেছেন, বাঙালি আবারও অপরাজনীতিকে রুখে দিবে। ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সাঁথিয়া থিয়েটারের

১০ ডিসেম্বরের সমাবেশ নয়াপল্টনে, সোহরাওয়ার্দীতে নয় : রিজভী

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   আগামী ১০ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে গণসমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। তবে বিএনপিকে ২৬টি শর্ত দিয়েছে ডিএমপি।

জিএম কাদেরের নিষেধাজ্ঞার আদেশ ৩ জানুয়ারি পর্যন্ত স্থগিত

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে দায়িত্বপালন ও সিদ্ধান্ত গ্রহণে জিএম কাদেরের নিষেধাজ্ঞার আদেশ আগামী ৩ জানুয়ারি ২০২৩ সাল পর্যন্ত স্থগিত করেছেন

যে ২৬ শর্তে সোহরাওয়ার্দীতে বিএনপিকে সমাবেশের অনুমতি

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   আগামী ১০ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে গণসমাবেশের অনুমতি দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। তবে বিএনপিকে ২৬টি শর্ত দেয়া হয়েছে।

দেশের ৩৮টি কারাগারে বন্দীদের প্রশিক্ষণ দেওয়া হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক   স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেছেন, যারা পালিয়েছে তারা (জঙ্গি) দীর্ঘদিন ধরে একটা পরিকল্পনা করেই এই জিনিসটা ঘটিয়েছে। যেখানে আমাদের দুর্বলতা