সোমবার ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

অক্টোবরেই রাজশাহীতে শুরু হচ্ছে জাহানারা জামান স্মৃতি তৃতীয় বিভাগ ফুটবল লিগ

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে অক্টোবরের মাঝামাঝিতেই  শুরু হচ্ছে জাহানারা জামান স্মৃতি তৃতীয় বিভাগ ফুটবল লিগ। তাই এখন থেকেই কোচের তত্বাবধানে অনুশীলন ক্যাম্প শুরু করেছে মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুণ সংঘের খেলোয়াড়রা।

মুক্তিযুদ্ধের চেতনায় তরুণ সংঘের ২৫ জন খেলোয়াড় এই ক্যাম্পে যোগ দিয়েছেন। বিভিন্ন স্থানে তাদের বাড়ি। শুক্রবার সন্ধ্যায় মুক্তিযুদ্ধের চেতনায় তরুণ সংঘ দলের পৃষ্ঠপোষক রাজশাহী সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ ও ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রজব আলী ক্লাবে গিয়ে খেলোয়াড়দের সঙ্গে কুশল বিনিময় করেন।

এসময় তিনি বলেন, স্বাস্থ্যই সকল সুখের মূল। যুব সমাজকে সুসংগঠিত ও বিপথগামী হতে ফেরাতে খেলাধূলার কোন বিকল্প নাই। তাই আমার খেলা ধূলায় আবার তরুণ প্রজন্মকে ফিরাতে এই উদ্যোগ।

এ সময় যুবলীগ নেতা নাহিদ আক্তার নাহান, প্রধান কোচ কামাল হোসেন, জাতীয় দলের সাবেক ফুটবলার পাপেল মাহমুদ, আবাহনির সাবেক খেলোয়াড় রাশিদুল হাসান শামীম, সাবেক ফুটবলার রাশেদ পারভেজ, জানে আলম, ক্লাবের সভাপতি সাজ্জাদুজ্জামান পলাশ, সাধারণ সম্পাদক নাসির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

যুবলীগ নেতা নাহিদ আক্তার নাহান বলেন, যুবসমাজ যেন মাদক থেকে দূরে থাকে সেই জন্য খেলাধূলার কোন বিকল্প নাই। সেই জন্য বিশেষ করে ১নং ওয়ার্ডে খেলার প্রসার ঘটাতে সবাইকে এগিয়ে আসতে হবে। তাহলে খেলাধূলার মাধ্যমে মাদকে থেকে মুক্ত হবে তরুন সমাজ।

No description available.

রাজশাহীতে এভাবে ক্যাম্পে থেকে খেলোয়াড়দের অনুশীলন এবারই প্রথম।  তারা রাজশাহী নগরীর কাঁঠালবাড়িয়া এলাকায় ক্লাবেই থাকছেন।

জানা গেছে, আগামী অক্টোবরের মাঝামাঝিতে রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে জাহানারা জামান স্মৃতি তৃতীয় বিভাগ ফুটবল লিগ শুরু হবে। এতে ১৬টি দল অংশ নেবে। এখন মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুণ সংঘের খেলোয়াড়রা ক্লাবেই থাকবেন। প্রধান কোচের তত্বাবধানে তারা বঙ্গবন্ধু হাইটেক পার্ক সংলগ্ন প্রস্তাবিত জাহানারা জামান মিনি স্টেডিয়ামে অনুশীলন করবেন।

এই বিভাগের আরও খবর

মুক্তিযোদ্ধাদের ১০ শতাংশ ছাড় দেবে থাই এয়ার এশিয়া

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক মুক্তিযোদ্ধাদের জন্য ঢাকা-কুয়ালালামপুর ও ঢাকা-ব্যাংকক রুটে টিকিট মূল্যের ওপর ১০ শতাংশ ছাড় দেওয়ার ঘোষণা দিয়েছে থাই এয়ার এশিয়া। শনিবার (২৬ নভেম্বর)

জাপানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকলো কোস্টারিকা

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক রূপকথার জন্ম তো আর প্রতিদিন হয় না। ভাগ্যটাও যে সঙ্গে থাকা লাগে! বারবার কোস্টারিকার বিপক্ষে আক্রমণে গিয়েও ফিনিশিং টাচটা দিতে পারেনি

‘দেশে ১৬ লাখ মেট্রিক টন খাদ্য মজুত আছে’

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক দেশের খাদ্য নিরাপত্তা কীভাবে নিশ্চিত করা যায়, তা নিয়ে কাজ করতে হবে। এখন ১৬ লাখ মেট্রিক টন খাদ্য মজুত আছে। সংকট

রাজশাহী জেলা আওয়ামী লীগের নির্মাণাধীন ভবন পরিদর্শনে রাসিক মেয়র লিটন

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনবাগমারা প্রতিনিধি রাজশাহী জেলা আওয়ামী লীগের নিজস্ব এবং স্থায়ী ভবনের জন্য ২০১৭ সালে সাড়ে ১৬ শতক জমি উপহার দিয়েছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ

চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক কে চিঠি দিয়ে হত্যার হুমকির প্রতিবাদের প্রতিবাদ সভা

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুন  চারঘাট প্রতিনিধিঃ চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সোনালী সংবাদ এর চারঘাট প্রতিনিধি মোজাম্মেল হক কে চিঠি দিয়ে কে বা কাহারা হত্যার

ব্রুনাই থেকে আগামী বছর এলএনজি পাওয়া যাবে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক দেশে জ্বালানি সংকট আছে। ব্রুনাই থেকে আগামী বছর এলএনজি পাওয়া যাবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম। রবিবার (২৭ নভেম্বর)