সোমবার ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

অক্টোবরেই রাজশাহীতে শুরু হচ্ছে জাহানারা জামান স্মৃতি তৃতীয় বিভাগ ফুটবল লিগ

নিউজটি শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে অক্টোবরের মাঝামাঝিতেই  শুরু হচ্ছে জাহানারা জামান স্মৃতি তৃতীয় বিভাগ ফুটবল লিগ। তাই এখন থেকেই কোচের তত্বাবধানে অনুশীলন ক্যাম্প শুরু করেছে মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুণ সংঘের খেলোয়াড়রা।

মুক্তিযুদ্ধের চেতনায় তরুণ সংঘের ২৫ জন খেলোয়াড় এই ক্যাম্পে যোগ দিয়েছেন। বিভিন্ন স্থানে তাদের বাড়ি। শুক্রবার সন্ধ্যায় মুক্তিযুদ্ধের চেতনায় তরুণ সংঘ দলের পৃষ্ঠপোষক রাজশাহী সিটি করপোরেশনের প্যানেল মেয়র-২ ও ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রজব আলী ক্লাবে গিয়ে খেলোয়াড়দের সঙ্গে কুশল বিনিময় করেন।

এসময় তিনি বলেন, স্বাস্থ্যই সকল সুখের মূল। যুব সমাজকে সুসংগঠিত ও বিপথগামী হতে ফেরাতে খেলাধূলার কোন বিকল্প নাই। তাই আমার খেলা ধূলায় আবার তরুণ প্রজন্মকে ফিরাতে এই উদ্যোগ।

এ সময় যুবলীগ নেতা নাহিদ আক্তার নাহান, প্রধান কোচ কামাল হোসেন, জাতীয় দলের সাবেক ফুটবলার পাপেল মাহমুদ, আবাহনির সাবেক খেলোয়াড় রাশিদুল হাসান শামীম, সাবেক ফুটবলার রাশেদ পারভেজ, জানে আলম, ক্লাবের সভাপতি সাজ্জাদুজ্জামান পলাশ, সাধারণ সম্পাদক নাসির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

যুবলীগ নেতা নাহিদ আক্তার নাহান বলেন, যুবসমাজ যেন মাদক থেকে দূরে থাকে সেই জন্য খেলাধূলার কোন বিকল্প নাই। সেই জন্য বিশেষ করে ১নং ওয়ার্ডে খেলার প্রসার ঘটাতে সবাইকে এগিয়ে আসতে হবে। তাহলে খেলাধূলার মাধ্যমে মাদকে থেকে মুক্ত হবে তরুন সমাজ।

No description available.

রাজশাহীতে এভাবে ক্যাম্পে থেকে খেলোয়াড়দের অনুশীলন এবারই প্রথম।  তারা রাজশাহী নগরীর কাঁঠালবাড়িয়া এলাকায় ক্লাবেই থাকছেন।

জানা গেছে, আগামী অক্টোবরের মাঝামাঝিতে রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে জাহানারা জামান স্মৃতি তৃতীয় বিভাগ ফুটবল লিগ শুরু হবে। এতে ১৬টি দল অংশ নেবে। এখন মহান মুক্তিযুদ্ধের চেতনায় তরুণ সংঘের খেলোয়াড়রা ক্লাবেই থাকবেন। প্রধান কোচের তত্বাবধানে তারা বঙ্গবন্ধু হাইটেক পার্ক সংলগ্ন প্রস্তাবিত জাহানারা জামান মিনি স্টেডিয়ামে অনুশীলন করবেন।

এই বিভাগের আরও খবর

জাতীয় শোক দিবসে রাজশাহী মহানগর ছাত্রলীগের দিনব্যাপি কর্মসূচি পালিত

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুননিজস্ব প্রতিবেদক: আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এই দিনে ঘাতকের বুলেটের আঘাতে নির্মমভাবে শহীদ হন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর

যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন পুনাকের

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুননিজস্ব প্রতিবেদক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ যথাযথ মর্যাদায় পালন করেছে পুলিশ নারী কল্যাণ

রাজশাহী জেলা পুলিশের জাতীয় শোক দিবস পালন

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুননিজস্ব প্রতিবেদক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ যথাযথ মর্যাদায় পালন করেছে রাজশাহী জেলা পুলিশ।

নানা কর্মসূচিতে আরএমপির জাতীয় শোক দিবস পালন

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুননিজস্ব প্রতিবেদক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ যথাযথ মর্যাদায় পালন করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ

এশিয়া কাপ: প্রস্তুতি শুরু অধিনায়ক সাকিবের

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: বিতর্কের অধ্যায় আপাতত অতীত। সামনে অপেক্ষায় এশিয়া কাপের চ্যালেঞ্জ। কাঁধে নেতৃত্বের ভার। টি-টোয়েন্টিতে ধুঁকতে থাকা দলকে উজ্জীবিত করে সামনে এগিয়ে নেওয়ার

ভারতকে হারানোর স্বপ্ন দেখছে জিম্বাবুয়ে

নিউজটি শেয়ার করুন

নিউজটি শেয়ার করুনঅনলাইন ডেস্ক: সাদা বলের দুই সিরিজে বাংলাদেশকে হারিয়ে জিম্বাবুয়ের আত্মবিশ্বাস এখন আকাশছোঁয়া। যাতে ভর করে দলটির ব্যাটসম্যান ইনোসেন্ট কাইয়া বললেন, আসছে ওয়ানডে সিরিজে

%d bloggers like this: